আগামী সপ্তাহে ভারতে আসছে Infinix Smart HD 2021 স্মার্টফোন ও X1 Android TV

সদ্য ভারতে লঞ্চ হয়েছে Infinix Zero 8i। তবে এখানেই না থেমে হংকং বেসড কোম্পানিটি শীঘ্রই Infinix Smart HD 2021 স্মার্টফোন এবং X1 Android TV লঞ্চ করতে চলেছে। সম্প্রতি ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও, Anish Kapoor একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, আগামী ১২ ডিসেম্বর ইনিফনিক্স স্মার্ট এইচডি ২০২১ এর দাম জানানো হবে এবং ১৬ ডিসেম্বর ফোনটি Flipkart এ লঞ্চ হবে। যদিও তিনি এক্স১ অ্যান্ড্রয়েড টিভিটির বিষয়ে কিছু জানান নি। তবে সম্প্রতি একটি রিপোর্টে জানানো হয়েছে X1 Android TV ১৪ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে।

Infinix Smart HD 2021 এবং X1 Android TV এর দাম (সম্ভাব্য)

ইনিফনিক্স স্মার্ট এইচডি ২০২১ ও এক্স১ অ্যান্ড্রয়েড টিভিটির দাম এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে স্মার্টফোনটি ভারতে ৮,০০০ থেকে ১০,০০০ টাকার মধ্যে আসবে। এটি গ্রে, ব্লু ও গ্রীন কালারে আসবে। আবার স্মার্টটিভিটির দামও ১০,০০০ টাকার কাছাকাছি থাকবে। জানিয়ে রাখি এটি ইনফিনিক্স এর প্রথম স্মার্ট টিভি হবে।

Infinix Smart HD 2021 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ইনিফনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনে থাকবে ৬.১ ইঞ্চি সানলাইট স্ক্রিন। এর ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন হবে ১৪০০× ৭২০ এবং ব্রাইটনেস হবে ৫০০ নিটস। এতে ১.২ গিগাহার্টজ প্রসেসর থাকবে। যদিও প্রসেসরটি কোন কোম্পানির তা জানা যায়নি। এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এতে ৮ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা থাকবে। যদিও সেলফি ক্যামেরা সম্পর্কে জানা যায়নি। সিকিউরিটির জন্য Infinix Smart HD 2021 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক দেওয়া হবে। আবার এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যেটি চারদিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এতে থাকবে DTS Audio সাপোর্ট।

Infinix X1 Android TV

কোম্পানির তরফে স্মার্ট টিভিটির নাম এখনও যদিও নিশ্চিত করা হয়নি। তবে কয়েকটি রিপোর্টে এর নাম এক্স১ অ্যান্ড্রয়েড টিভি হবে বলে দাবি করা হয়েছে। এটি ৩২ ও ৪৩ ইঞ্চি মডেলে বাজারে আসতে পারে। এটি বেজেল লেস হবে। এছাড়াও এর অন্যান্য ফিচারগুলি হল ২৪ ওয়াট বক্স স্পিকার, ডলবি অডিও, এইচডিআর ১০ সাপোর্ট।