সস্তায় ডিসেম্বরে ভারতে আসছে Infinix Smart HD 2021, থাকবে বড় ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা

৩ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে Infinix Zero 8i। এই ফোনটি মিড রেঞ্জে বাজারে আসবে। তবে এছাড়াও ডিসেম্বরের শেষে কোম্পানিটি একটি বাজেট ফোন লঞ্চ করতে চলেছে। যার নাম Infinix Smart HD 2021। জনপ্রিয় টিপ্সটার, অভিষেক যাদব একটি টুইট করে এই খবর দিয়েছেন। জানিয়ে রাখি ইনফিনিক্স ২০১৮ সালে Infinix Smart 2 HD লঞ্চ করেছিল। এই ফোনটিরই আপগ্রেড ভার্সন হবে ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১।

টিপ্সটারের টুইট অনুযায়ী, Infinix Smart HD 2021 ফোনটি বাজেট ফোন হবে। কারণ এই ফোনটি ২ জিবি র‌্যামের সাথে আসবে। যদিও এর অন্য কোনো স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে কিনা তা তিনি জানান নি। এছাড়াও এই ফোনে পাওয়া যাবে ৬.১ ইঞ্চি সানলাইট স্ক্রিন। আশা করা যায় এটি এইচডি প্লাস রেজোলিউশন সহ আসবে। এছাড়াও এর ব্রাইটনেস হবে ৫০০ নিটস।

ক্যামেরার কথা বললে ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনে চারটি ফ্লাশলাইট সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই দুটি সেন্সর হবে ৮ মেগাপিক্সেল। যদিও সেলফি ক্যামেরার বিষয়ে কিছু জানা যায়নি। আবার এই ফোনে থাকবে DTS Audio সাপোর্ট।

সিকিউরিটির জন্য Infinix Smart HD 2021 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক দেওয়া হবে। আবার এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যেটি চারদিনের ব্যাটারি ব্যাকআপ দেবে।