মাত্র ৫৯৯৯ টাকায় ভারতে আসছে Infinix Smart HD 2021, থাকবে শক্তিশালী ব্যাটারি

আগামী ১৬ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে Infinix Smart HD 2021। ইতিমধ্যেই এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। এবার লঞ্চের আগে ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ এর দাম জানা গেল। ই-কমার্স সাইট Flipkart এই ফোনটির দাম সামনে এনেছে। ভারতে এই ফোনের দাম হবে ৫,৯৯৯ টাকা। লো বাজেট রেঞ্জে আসলেও Infinix Smart HD 2021 ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

Infinix Smart HD 2021 এর দাম

ভারতে ইনিফনিক্স স্মার্ট এইচডি ২০২১ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৫,৯৯৯ টাকা। ফোনটি নীল, কালো ও সবুজ রঙে আসতে পারে। ভারতে এই ফোনের সাথে Micromax In 1b, Realme C11 এর মত ফোনগুলির প্রতিদ্বন্দ্বিতা হবে।

Infinix Smart HD 2021 এর স্পেসিফিকেশন

ইনিফনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনে পাবেন ৬.১ ইঞ্চি আইপিএস টিএফটি প্যানেল। কোম্পানির দাবি এটি সানলাইট স্ক্রিন হবে, যার ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। আবার এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন হবে ৭২০x১৫৬০ এবং ৫০০ নিটস ব্রাইটনেস। এই ফোনের প্রসেসরের ক্লক স্পিড হবে ১.৩ গিগাহার্টজ। যদিও কোম্পানি নির্দিষ্ট করে প্রসেসর কোম্পানির নাম জানায়নি। এই ফোনে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট থাকবে, যার মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

Infinix Smart HD 2021 ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন অপারেটিং সিস্টেমে চলবে। এর পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এছাড়াও ফেস আনলক ফিচারও উপলব্ধ। পাওয়ারের জন্য এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এটি চারদিন পর্যন্ত ব্যাকআপ দেবে। মনে করা হচ্ছে এই ফোনে মাইক্রো ইউএসবি পোর্ট থাকবে। ফোনটিতে DTS Audio সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে বর্গাকার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যেখানে দুটি এলইডি ফ্ল্যাশ লাইট সহ একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। আবার সামনে থাকবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এখানেও ডুয়েল এলইডি ফ্ল্যাশ রয়েছে। ফোনটির পিছনের ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০পি ভিডিও রেকর্ডিং করা যাবে।