দুর্দান্ত অফারের সাথে আজই নিজের করুন Infinix Smart HD 2021, দাম ৬ হাজার টাকা

আজ প্রথমবার ভারতে কেনা যাবে Infinix Smart HD 2021। ই-কমার্স সাইট Flipkart থেকে দুপুর ১২ টায় ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে আকর্ষণীয় অফারও পাওয়া যাবে। আপনি যদি ৬ হাজার টাকার রেঞ্জে নতুন কোনো ফোন খুঁজে থাকেন তাহলে ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে।

Infinix Smart HD 2021 এর দাম ও সেল অফার

ভারতে ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৫,৯৯৯ টাকা। ফোনটি ওপাজ ব্লু, কোয়ার্টজ গ্রিন এবং ওবিসিডিয়ান ব্ল্যাক কালারে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে Federal Bank এর ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৬৬৭ টাকা থেকে।

Infinix Smart HD 2021 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ইনিফনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ২৮ ঘন্টা ভিডিও প্লেব্যাক ১২১ ঘণ্টা অডিও প্লেব্যাক টাইম দেবে। ফোনটিতে পাবেন ৬.১ ইঞ্চি আইপিএস এইচডি প্লাস (৭২০ x ১৫৬০ পিক্সেল) ডিসপ্লে। এতে কোয়াড কোর মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন বেসড XOS ৬.২। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।