৬ হাজার টাকার কমে ফোন খুঁজছেন? আজ সেল Infinix Smart HD 2021 এর

infinix-smart-hd-2021-sale-today-on-flipkart-at-12pm-price-specifications

আজ আরও একবার ভারতে কেনা যাবে Infinix Smart HD 2021। ই-কমার্স সাইট Flipkart এক্সক্লুসিভ এই ফোনটির সেল দুপুর ১২ টা থেকে শুরু হবে। আপনি যদি ৬,০০০ টাকার কমে কোনো নতুন ফোন খোঁজ করে থাকেন, তাহলে ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। কারণ এই ফোনে আছে শক্তিশালী ব্যাটারি, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও বাজেট রেঞ্জ প্রসেসর।

Infinix Smart HD 2021 এর দাম ও অফার

ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনটি ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ। যেটি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এর দাম ৫,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই এর সাথে কেনা যাবে। ফোনটি তিনটি রঙে উপলব্ধ – ওপাজ ব্লু, কোয়ার্টজ গ্রিন এবং ওবিসিডিয়ান ব্ল্যাক।

Infinix Smart HD 2021 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনে আছে ৬.১ ইঞ্চি আইপিএস এইচডি প্লাস (৭২০ x ১৫৬০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনটিতে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। Infinix Smart HD 2021 ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।চার্জিংয়ের জন্য পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। 

ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। আবার এর পিছনে আছে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এর অ্যাপারচার এফ/২.০, সাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন বেসড XOS ৬.২ অপারেটিং সিস্টেম সহ এসেছে।