১৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে আজ কেনার সুযোগ Infinix Smart HD 2021

infinix-smart-hd-2021-sale-today-via-flipkart-with-exciting-offers

বাজেট রেঞ্জে স্মার্টফোন আনার জন্য ভারতে ব্যাপক জনপ্রিয় Infinix। হংকং বেসড কোম্পানিটি কয়েকমাস আগেই এনেছে তাদের সস্তা ফোন Infinix Smart HD 2021। এই ফোনটি কেবল ফ্লিপকার্ট থেকে পাওয়া যাচ্ছে, যার দাম ৬ হাজার টাকার কম। তবে আপনি যদি ফোনটি কেনার কথা ভেবে থাকেন তাহলে বলি, এটি কেবল ফ্ল্যাশ সেলেই উপলব্ধ। আজ দুপুর ১২ টায় ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনটির সেল অনুষ্ঠিত হবে। এই ফোনে আছে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Smart HD 2021 এর দাম ও অফার

ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ ভারতে একটি স্টোরেজ সহ উপলব্ধ। যেটি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এর দাম ৫,৯৯৯ টাকা। ফোনটি ওপাজ ব্লু, কোয়ার্টজ গ্রিন এবং ওবিসিডিয়ান ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

ফ্লিপকার্ট Infinix Smart HD 2021 এর ওপর আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। AU Bank এর ডেবিটকার্ড গ্রাহকদের ১৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার ৫ শতাংশ ছাড় পাবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ডধারীরা। আবার পাওয়া যাবে এক্সচেঞ্জ অফার।

Infinix Smart HD 2021 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট এইচডি ২০২১ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন বেসড XOS ৬.২ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে আছে ৬.১ ইঞ্চি আইপিএস এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৫৬০। এতে মাইক্রো ইউএসবি পোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এতে ২ জিবি র‌্যাম ও মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৩২ জিবি স্টোরেজ উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার সিকিউরিটির জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।