শীঘ্রই ভারতে আসছে Infinix HOT সিরিজের নতুন ফোন

বাজেট স্মার্টফোন কোম্পানি Infinix কিছুদিন আগেই ভারতে লঞ্চ করেছে Hot 10। এই ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কেবল ৯,৯৯৯ টাকা। এবার Infinix এই সিরিজের নতুন ফোন আনার পরিকল্পনা নিয়েছে। কোম্পানি তাদের XClub কমিউনিটি পেজে Hot সিরিজের নতুন ফোন আনার কথা জানিয়েছে। যদিও ফোনটির নাম এখনও জানায়নি ইনফিনিক্স। এমনকি আপকামিং এই ফোনের ডিজাইন, স্পেসিফিকেশন বা অন্যান্য কোনো তথ্য জানা যায়নি।

XClub পেজে ইনফিনিক্স তাদের ফ্যানদের জন্য একটি ধাঁধা রেখেছে, যেটির সঠিক উত্তর দিতে পারলে আপকামিং ইনফিনিক্স ফোন জেতা যাবে। কোম্পানি এও জানিয়েছে যে এই ধাঁধার সমাধান খোঁজার জন্য কোনো অংকের সূত্রের সাহায্য নিতে হবেনা। বরং ফ্যানরা কোম্পানির সম্প্রতি নিউজ ও পোস্ট চেক করলেই এর উত্তর পেয়ে যাবে। এই ধাঁধাটি কোম্পানির সম্প্রতি HOT লঞ্চ সংক্রান্ত।

এই খেলাটি কেবল ভারতীয় XClub মেম্বারদের জন্য এনেছে Infinix। এখানে তারাই অংশগ্রহণ করতে পারবেন যাদের বৈধ ইমেইল আইডি আছে। XClub নিজে থেকে প্রতিটি ইউজারের যোগ্যতা যাচাই করবে। এসব থেকে মনে হচ্ছে কোম্পানি তাদের নতুন Hot ফোনের জন্য কৌতূহল তৈরী করার চেষ্টা করছে। এমনকি ফোনটি সবার আগে ভারতে আসতে পারে। এখন দেখার কবে এবং কি ফিচারের সাথে Infinix Hot ভারতে আসে।

nfinix Hot 10 স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০ ফোনটি ৬.৭৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে ARM মালি জি৫২ জিপিইউ। আবার ইনফিনিক্স হট ১০ ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও এআই লেন্স। এই ক্যামেরার লো লাইট সেন্সর আছে। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট ক্যামেরার সাথে আবার ডুয়েল ফ্ল্যাশও যুক্ত।

Infinix Hot 10 ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। সাথে ফেস আনলক ফিচারও উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ স্কিন। Infinix Hot 10 ফোনে পাবেন ৫,২২০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি পোর্ট। আবার এতে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!