Infinix ZERO 8 ফোনে থাকবে ৮ জিবি র‌্যাম ও ডুয়েল সেলফি ক্যামেরা, শীঘ্রই বাজারে আসছে

infinix-zero-8-spotted-on-google-play-console-with-8gb-ram-and-mediatek-helio-g90-soc
ছবি : mysmartprice.com

এন্ট্রি লেভেল ও বাজেট রেঞ্জ ছেড়ে হয়তো এবার মিড রেঞ্জে পা বাড়াচ্ছে Infinix। সকালেই কোম্পানির বাজেট ফোন Infinix Hot 10 কে গুগল প্লে কনসোল এ দেখা গিয়েছিল। এবার Infinix ZERO 8 নামে আরও একটি ফোনকে গুগল প্লে কনসোলে অন্তর্ভুক্ত করা হয়েছে। শুধু তাই নয়, ইনফিনিক্স এই ফোনের একটি ভিডিও ও শেয়ার করেছিল। যদিও পরে তা কোনো অজানা কারণে ডিলিট করে দেওয়া হয়। যদিও এথেকে স্পষ্ট খুব শীঘ্রই বাজারে আসছে Infinix ZERO 8।

৯১মোবাইলস রিপোর্ট অনুযায়ী, Infinix ZERO 8 কে গুগল প্লে কনসোলে Infinix-X687 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯০ প্রসেসর থাকবে। ফলে বলা যায় ফোনটি কম দামে উন্নত গেমিং অনুভব দেবে। এছাড়াও ইনফিনিক্স জিরো ৮ ফোনে থাকবে মালি জি৭৬ জিপিইউ ও ৮ জিবি র‌্যাম।

এছাড়াও এই ফোনটি আসবে ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে। যার পিক্সেল রেজুলেশন হবে ১০৬০ x ২৪৬০। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। Infinix ZERO 8 ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এদিকে এই ফোনের ডিসপ্লের ডিজাইন হবে ডুয়েল পাঞ্চ হোল, যেটি ডিসপ্লের বাম দিকে কোনায় থাকবে।

এদিকে ইনফিনিক্স জিরো ৮ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। আবার ফোনের সামনে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটি ২০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।