সস্তায় প্রিমিয়াম ফিচার, Infinix Zero 8 ও Zero 8i লঞ্চ হবে আগামী ৭ সেপ্টেম্বর

Infinix Zero 8 ও Zero 8i কে আগামী ৭ সেপ্টেম্বর কেনিয়াতে লঞ্চ করা হতে পারে।

Infinix Zero 8i
Infinix Zero 8 With MediaTek Helio G90 SoC

বাজেট স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স শীঘ্রই তাদের Zero 8 সিরিজ লঞ্চ করতে চলেছে। আগামী ৭ সেপ্টেম্বর কেনিয়াতে এই সিরিজকে লঞ্চ করা হতে পারে। জানা গেছে এই সিরিজে দুটি ফোন থাকবে Infinix Zero 8 ও Zero 8i। যদিও এই সিরিজের জিরো ৮আই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে কিছুদিন ইনফিনিক্স জিরো ৮ কে কিছুদিন আগে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। যেখান থেকে এই ফোনের ফিচার সামনে এসেছিল।

Infinix Zero 8 এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম:

গুগল প্লে কনসোলে Infinix ZERO 8 ফোনের মডেল নম্বর ছিল Infinix-X687। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯০ প্রসেসর থাকবে। ফলে বলা যায় ফোনটি কম দামে উন্নত গেমিং অনুভব দেবে। এছাড়াও ইনফিনিক্স জিরো ৮ ফোনে থাকবে মালি জি৭৬ জিপিইউ ও ৮ জিবি র‌্যাম।

আবার Infinix ZERO 8 আসবে ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে। যার পিক্সেল রেজুলেশন হবে ১০৬০ x ২৪৬০। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। Infinix ZERO 8 ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এদিকে এই ফোনের ডিসপ্লের ডিজাইন হবে ডুয়েল পাঞ্চ হোল, যেটি ডিসপ্লের বাম দিকে কোনায় থাকবে।

এদিকে ইনফিনিক্স জিরো ৮ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। আবার ফোনের সামনে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে সাপোর্ট করবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটি ২০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।