অবিশ্বাস্য দামে নজরকাড়া ফিচার সহ লঞ্চ হল Infinix Zero 8i, রয়েছে ডুয়েল সেলফি ক্যামেরা

হংকংয়ের কোম্পানি ইনফিনিক্স আজ ভারতে লঞ্চ করলো Infinix Zero 8i। এই ফোনটি আগেই পাকিস্তানে লঞ্চ হয়েছিল। ভারতে ইনফিনিক্স জিরো ৮ আই এর দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। এই ফোনটি গেমারদের জন্য উপযুক্ত, কারণ এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। এছাড়াও Infinix Zero 8i এর বিশেষ বিশেষ ফিচারগুলির মধ্যে আছে, ৪৫০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল ফ্রন্ট ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Infinix Zero 8i এর দাম ও সেলের তারিখ 

ইনফিনিক্স জিরো ৮ আই এর দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ব্ল্যাক ডায়মন্ড এবং সিলভার ডায়মন্ড কালারে পাওয়া যাবে। ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। আগামী ৯ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে Infinix Zero 8i এর সেল শুরু হবে।

Infinix Zero 8i এর স্পেসিফিকেশন 

ইনফিনিক্স জিরো ৮আই ফোনে রয়েছে ৬.৮৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস ইন সেল ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ২৪৬০ x ১০৮০, আসপেক্ট রেশিও ২০.৫:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.১ শতাংশ। আবার এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ।

Infinix Zero 8i ফোনে ব্যবহার করা হয়েছে ২.০৫ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। এই ফোনে আছে মাল্টি ডাইমেনশনাল লিকুইড টেকনোলজি। এতে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ক্যামেরার কথা বললে ইনফিনিক্স জিরো ৮আই ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্ৰী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের টার্শিয়ারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের এআই লেন্স। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল (এফ/২.০ অ্যাপারচার) ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল (১০৫ ডিগ্ৰী) ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ারের জন্য এই ফোনে আছে ৪৫০০ এমএএইচের ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ নির্ভর XOS 7 ইন্টারফেসে চলবে।