হাজার টাকা দাম বাড়লো ৮ জিবি র‌্যামের Infinix Zero 8i এর

ভারতে দাম বাড়লো সস্তা ফোন Infinix Zero 8i এর। মাসের শুরুতেই ১৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল এই ফোনটি। ৮ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোনগুলির একটি ছিল এই ইনফিনিক্স জিরো ৮ আই। তবে এবার থেকে এই ফোনটি ১,০০০ টাকা বেশি অর্থাৎ ১৫,৯৯৯ টাকায় কিনতে হবে। লঞ্চের সময়ই কোম্পানি জানিয়েছিল, শীঘ্রই ফোনটির দাম বাড়ানো হবে। যদিও দাম বাড়লেও Infinix Zero 8i এখনও তার রেঞ্জে অন্য সমস্ত মডেলকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। আসুন ফোনটির কোন ভ্যারিয়েন্টের দাম বাড়লো জেনে নেই।

Infinix Zero 8i এর নতুন দাম

ভারতে ইনফিনিক্স জিরো ৮ আই একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। যেটি ছিল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এখন থেকে এই ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকায় কিনতে হবে। ফোনটি ফ্লিপকার্টে ব্ল্যাক ডায়মন্ড এবং সিলভার ডায়মন্ড কালারে উপলব্ধ।

Infinix Zero 8i এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিরো ৮ আই অ্যান্ড্রয়েড ১০ নির্ভর XOS 7 অপারেটিং সিস্টেমে চলে। ডুয়েল সিমের এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে।যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেলের টার্শিয়ারি সেন্সর + ২ মেগাপিক্সেলের এআই লেন্স আছে। আবার ফোনটিতে পাবেন  ৬.৮৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস ইন সেল ডিসপ্লে। এর ডিজাইন ডুয়েল পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Infinix Zero 8i ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এই ফোনে আছে ৪৫০০ এমএএইচের ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।