অপেক্ষা শেষ, আকর্ষণীয় অফারের সাথে iPad mini 6 এর প্রি-অর্ডার শুরু হল

আজ থেকে Apple Online Store এর মাধ্যমে iPad mini 6 প্রি-অর্ডার করা যাবে

ipad-mini-6-pre-order-goes-live-in-india-on-apple-online-store-offers-price

মাত্র চারদিন আগেই নতুন আইফোন সিরিজের সাথে ৬ষ্ঠ প্রজন্মের আইপ্যাড (iPad mini 6) লঞ্চ করেছে মার্কিনি টেক জায়ান্ট Apple। প্রিমিয়াম সেগমেন্টে আসা এই ডিভাইসে রয়েছে ৬ কোর সিপিইউ এবং ৫ কোর জিপিইউসহ A15 বায়োনিক প্রসেসর, রেটিনা ডিসপ্লে, ৫জি কানেক্টিভিটির। ফলত কমপ্যাক্ট এবং হাই-পারফরম্যান্স ট্যাবলেট সন্ধানকারীদের জন্য iPad mini 6 (আইপ্যাড মিনি ৬) খুব সহজেই সেরা বিকল্প হতে পারে। সেক্ষেত্রে ডিভাইসটির লভ্যতা নিয়ে যারা এতদিন অপেক্ষায় ছিলেন, সে সমস্ত গ্রাহকদের জন্য আজ রয়েছে একটি সুখবর। লঞ্চের রেশ কাটতে না কাটতেই এবার ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে iPad mini 6। আসুন এর দাম ও লভ্যতা সম্পর্কে জেনে নিই…

iPad mini 6-এর দাম এবং লভ্যতা

৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা অ্যাপল আইপ্যাড মিনি ৬ ট্যাবলেটের বেস সংস্করণের (ওয়াই-ফাই মডেল) দাম রাখা হয়েছে ৪৬,৯০০ টাকা। যদিও এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে এটি কিনলে দামের ওপর ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। সাথে থাকবে পুরনো অ্যাপল আইপ্যাড এক্সচেঞ্জের অপশনও। আগ্রহীরা এই নতুন আইপ্যাড মিনি আজ থেকেই প্রি-অর্ডার করতে পারবেন এবং আগামী ২রা অক্টোবর থেকে এটি রিটেল স্টোরগুলিতে পাওয়া যাবে।

iPad mini 6-এর স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, ট্রু টোন প্রযুক্তি সমর্থিত আইপ্যাড মিনি ৬ ট্যাবলেটে ৮.৩ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার এতে ক্রেতারা ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং 4K ভিডিও রেকর্ডিংয়ের সুবিধাযুক্ত ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা পাবেন। কম আলোতে ফটোগ্রাফির জন্য মিলবে এলইডি ফ্ল্যাশও। এটি ৬৪ জিবি এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে।

অ্যাপলের দাবি নতুন আইপ্যাড মিনি ৬ ফুল চার্জে ১০ ঘন্টা পর্যন্ত চলতে পারে। এটিতে ২০ ওয়াট চার্জিং অ্যাডাপ্টার এবং ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.