অবিশ্বাস্য, মাত্র ২৬,৩৪৯ টাকায় iPhone 11 কেনার শেষ সুযোগ Amazon সেলে

সাধারণ ভাবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে আইফোন ১১-র ৬৪ জিবি সংস্করণটি ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে

iphone-11-could-be-buy-only-at-rs-26349-on-amazon-festive-sale-discount-offer

আইফোন কেনার ইচ্ছে কমবেশি আমাদের সবারই থাকে। আর এই উৎসবের মরসুমে যারা Apple (অ্যাপল) ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য কেনাকাটার সেরা ঠিকানা হতে পারে Amazon Great Indian Festival (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল) সেল। আসলে প্রতিবছরের মতই, ই-কমার্স জায়ান্টটি তার বিশেষ সেলে স্মার্টফোন, ল্যাপটপ, গৃহস্থালির অন্যান্য জিনিস, ফ্যাশন আইটেম ইত্যাদির ওপর নানাবিধ অফার দিচ্ছে। আর এই সেলেই Apple iPhone 11 (আইফোন ১১) মিলছে ব্যাপক ছাড়ে! তাই যাদের তুলনামূলক পুরোনো আইফোন মডেল কিনতে অসুবিধা নেই, তারা অবশ্যই iPhone 11 সাশ্রয়ী মূল্যে বেছে নিতে পারেন।

Amazon-এর সেলে iPhone 11-এর দাম

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে আইফোন ১১-র ৬৪ জিবি সংস্করণটি ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। একইভাবে, এর ১২৮ জিবি এবং ২৫৬ জিবি মডেলটি কিনতে গেলে যথাক্রমে ৪৪,৯৯৯ টাকা এবং ৬৪,৯৯৯ টাকা পড়বে। তবে নিম্নলিখিত অফারগুলি ব্যবহার করে আগ্রহীরা আরো কিছুটা খরচ বাঁচাতে পারেন।

সেলে এইচডিএফসি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দামের ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। অন্যদিকে এইচডিএফসি মানিব্যাক+ ক্রেডিট কার্ড ব্যবহারে ১০এক্স ক্যাশপয়েন্ট এবং মানিব্যাক ক্রেডিট কার্ডের সাথে ২এক্স রিওয়ার্ড পয়েন্ট সরবরাহ করছে সংস্থাটি।

শুধু তাই নয়, উক্ত আইফোন মডেলের সাথে পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে ১৩,৬৫০ টাকা অতিরিক্ত অফ পাওয়া যাবে। আবার Amazon Pay UPI-এর মাধ্যমে ট্রানজ্যাকশন করলে থাকবে ১০% ক্যাশব্যাক (১০০ টাকা পর্যন্ত)-এর সুবিধা। সব মিলিয়ে বর্তমানে সেলে আইফোন ১১-এর ৬৪ জিবি মডেলটি ২৬,৩৪৯ টাকায়, ১২৮ জিবি মডেলটি ৩১,৩৪৯ টাকায় এবং ২৫৬ জিবি মডেলটি ৫১,৩৪৯ টাকায় কেনা‌ যাবে। অতএব, প্রিমিয়াম ডিভাইস প্রেমীরা এই সুযোগ হাতছাড়া করবেন না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.