আজ থেকে শুরু হচ্ছে iPhone 12, iPhone 12 Mini পার্পেল কালার ও AirTags এর সেল, জানুন দাম

iPhone 12 iPhone 12 mini airtags sale begins today iPad pro imac tv 4k 2021 pre order

ভারত সহ অন্যান্য মার্কেটে আজ থেকে শুরু হল iPhone 12, iPhone 12 mini (পার্পেল কালার) ও AirTag এর সেল। কোম্পানির নিজস্ব রিটেল স্টোর থেকে ডিভাইসগুলি কেনা যাবে। এছাড়াও iPad Pro (2021), iMac (2021), এবং নতুন Apple TV 4K-র প্রি-অর্ডারও আজ থেকে শুরু হবে। গত সপ্তাহে Apple তাদের ‘Spring Loaded’ ইভেন্টে এই প্রোডাক্টগুলি লঞ্চ করেছিল। জানিয়ে রাখি গতবছর আইফোন ১২ মিনি ও আইফোন ১২ ফোন‌ দুটি ব্লু, গ্রীন, ব্ল্যাক, হোয়াইট ও প্রোডাক্ট (রেড) কালারের সাথে লঞ্চ হয়েছিল।

iPhone 12, iPhone 12 mini পার্পেল কালার ভ্যারিয়েন্ট ও AirTag এর দাম ও লভ্যতা

নতুন কালার ভ্যারিয়েন্টে এলেও আইফোন ১২ ও আইফোন ১২ মিনি এর দাম আগের মতোই রাখা হয়েছে। এর মধ্যে iPhone 12 ফোনটির দাম শুরু হয়েছে ৭৯,৯০০ টাকা থেকে। এই দাম ৬৪ জিবি ভ্যারিয়েন্টের। আবার ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮৪,৯০০ টাকা ও ৯৪,৯০০ টাকা। অন্যদিকে iPhone 12 mini তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯০০ টাকা। আবার ১২৮ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৭৪,৯০০ টাকা ও ৮৪,৯০০ টাকা।

এদিকে ভারতে Apple AirTags এর দাম রাখা হয়েছে ৩,১৯০ টাকা। আবার চারটি একসঙ্গে নিলে ১০,৯০০ টাকা দাম পড়বে।

Apple এর ই-স্টোর থেকে প্রোডাক্টগুলি কেনা যাবে। এছাড়াও কোম্পানির অথরাইজড রিসেলার স্টোর থেকেও এগুলি পাওয়া যাবে। যদিও Flipkart, Amazon এর মত ই-কমার্স সাইট থেকে প্রোডাক্টগুলির সেল এখনও শুরু হয়নি।

iPad Pro (2021), iMac (2021), এবং Apple TV 4K (2021) এর প্রি-অর্ডার

আজ রাত থেকে Apple এর iPad Pro (2021), iMac (2021), এবং Apple TV 4K (2021) এর প্রি-অর্ডার শুরু হবে। অ্যাপলের অনলাইন স্টোর ছাড়াও অথরাইজড রিসেলার স্টোর থেকে প্রোডাক্টগুলির প্রি-অর্ডার শুরু হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন