iPhone 12 Mini সবচেয়ে কম দামে কেনার সুযোগ, রয়েছে No Cost EMI-এর সুবিধা

iphone-12-mini-available-at-low-price-on-amazon-with-no-cost-emi-offer

জীবনে একটা iPhone কেনার ইচ্ছা কার না থাকে। তবে অধিক দামের কারণে অনেকেই সে ইচ্ছাপূরণ করতে পারেন না। আপনিও যদি সেই দলে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। আসলে Amazon India -এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এবার iPhone 12 Mini স্মার্টফোনটিকে কিনে নেওয়া যাবে অবিশ্বাস্য কম দামে। আর সাথে থাকছে একাধিক চোখধাঁধানো অফার। সেক্ষেত্রে, অত্যাধুনিক চিপসেটের সাথে আসা এই মডেলটির খরিদ্দারীর ক্ষেত্রে গ্রাহকেরা পেয়ে যাবেন, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফার। তাহলে চলুন, iPhone 12 Mini স্মার্টফোনটির দাম ও অফার সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

iPhone 12 Mini দাম ও অফার :

অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে iPhone 12 Mini স্মার্টফোনটির, 64 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে 61,900 টাকায়, 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে 64,900 টাকায় এবং 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে 84,900 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। সেলে, এই হ্যান্ডসেটটিকে রেড, ব্লু, গ্রীন, পার্পেল এবং ওয়াইট কালারে উপলব্ধ করা হয়েছে।

তবে কেবল ডিসকাউন্ট নয়, iPhone 12 Mini স্মার্টফোনটিকে কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে। এছাড়া, থাকছে এক্সচেঞ্জ অফারও। আবার, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে, প্রাইম মেম্বারদের 5% আনলিমিটেড ক্যাশব্যাক এবং নন-প্রাইম মেম্বারদের 3% ক্যাশব্যাক দেওয়া হবে।

iPhone 12 Mini স্পেসিফিকেশন :

Apple -এর এই স্মার্টফোনটির ডিসপ্লে সাইজ অন্যান্য 12 সিরিজের মডেলগুলির তুলনায় ছোট। এই ফোনে, 2,340 × 1,080 পিক্সেল রেজুলেশন যুক্ত 5.4 ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে দেখা যাবে। পাশাপাশি, এই মডেলটির বডিতে সিরামিক শিল্ড ব্যবহার করা হয়েছে, যা ডিভাইসটিকে দিয়েছে মজবুত স্ট্রাকচার। কনফিগারেশনের কথা বললে, এটি সংস্থার নিজেস্ব A14 Bionic চিপসেট দ্বারা চালিত, এবং ফোনে পাওয়া যাবে, 64 জিবি, 128 জিবি এবং 256 জিবির তিনটি স্টোরেজ বিকল্প।

iPhone 12 Mini ফোনটিতে, ডুয়াল-রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যাতে, 12 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা লেন্স আছে। এছাড়া, অতিরিক্ত ক্যামেরা ফিচার হিসাবে ইউজাররা পেয়ে যাবেন, নাইট মোড, ডিপ ফিউশন, স্মার্ট HDR 3 এবং 4K ডলবি ভিশন HDR রেকর্ডিং সাপোর্ট। অন্যদিকে, সেলফি বা ভিডিও কলিং -এর জন্য, 12 মেগাপিক্সেলের ট্রু-ডেপ্থ ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। iPhone 12 Mini ফোনটিকে Apple -এর MagSafe অ্যাক্সেসরিজের সাথে ওয়্যারলেস পদ্ধতিতে চার্জ করা যাবে। পরিশেষে জানাই, ফোনটি IP68 রেটিং প্রাপ্ত হওয়ায়, এটি জল রোধী।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।