অর্ধেক দামে iPhone 12 Mini কেনার সুযোগ, বাম্পার অফার দিচ্ছে Flipkart

এই মুহূর্তে ফ্লিপকার্টে iPhone 12 Mini-র ৬৪ জিবি ভ্যারিয়েন্টের উপর ২০% বা ১২,২০১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে

iphone-12-mini-lowest-price-ever-with-rs-12201-discount-on-flipkart

গত সেপ্টেম্বরে Apple তাদের নেক্সট জেনারেশন আইফোন সিরিজ iPhone 13 বাজারে এনেছে। আর তার পরেই আগের সিরিজের ফোনগুলির দাম অনেকটাই কমিয়ে দিয়েছে প্রিমিয়াম স্মার্টফোন নির্মাতাটি। যেমন, বর্তমানে iPhone 12 Mini মডেলের দাম একধাক্কায় প্রায় ১২,২০০ টাকা কমে গেছে। আরো ভালো ভাবে বললে, ই-কমার্স সাইট Flipkart উক্ত আইফোনকে ভারী ডিসকাউন্ট এবং লোভনীয় অফারের সাথে প্রায় অর্ধেক দামে বিক্রি করছে। ফলে আপনি যদি নিজের জন্য iPhone 12 Mini কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এই অফার আপনার জন্য খুবই লাভজনক হবে।

Apple iPhone 12 Mini দাম ও অফার

অ্যাপল আইফোন ১২ মিনি ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ৫৯,৯০০ টাকা। তবে এই মুহূর্তে ফ্লিপকার্টে এই ভ্যারিয়েন্টের উপর ২০% বা ১২,২০১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার দরুন, এখন আপনারা মাত্র ৪৭,৬৯৯ টাকা খরচ করে অ্যাপলের ১২তম প্রজন্মের আইফোন মিনি মডেলটি কিনে নিতে পারবেন। ডিসকাউন্টের পাশাপাশি ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে। তাই যেসকল ক্রেতারা এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পাবেন, তারা সর্বনিম্ন ৩৩,৪৪৯ টাকায় আইফোন ১২ মিনি পকেটস্থ করতে পারবেন। এটি ৫টি কালার অপশনে উপলব্ধ – ব্ল্যাক, ব্লু, হোয়াইট, গ্রীন এবং রেড।

Apple iPhone 12 Mini স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১২ মিনি -এর ডিসপ্লে সাইজ সিরিজের অন্যান্য মডেলগুলির তুলনায় ছোট। সেক্ষেত্রে, এতে, ৫.৪ ইঞ্চির (২,৩৪০×১,০৮০ পিক্সেল) সুপার রেটিনা XDR ডিসপ্লে দেখা যাবে। এই ফোনের বডিতে সিরামিক শিল্ড ব্যবহার করা হয়েছে, যা ডিভাইসকে দিয়েছে মজবুত ও টেকসই স্ট্রাকচার। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই মডেলে, সংস্থার নিজস্ব এ১৪ বায়োনিক (A14 Bionic) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি আইওএস ১৪ (iOS 14) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এখানে আমরা শুধু মাত্র ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের কথা উল্লেখ করলেও, এটি ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পও বেছে নেওয়া যাবে।

iPhone 12 Mini -তে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর (অ্যাপারচার : এফ/১.৬) এবং ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.৪)। এই রিয়ার সেন্সর-দ্বয়, নাইট মোড, ডিপ ফিউশন, স্মার্ট এইচডিআর ৩ এবং 4K ডলবি ভিশন এইচডিআর রেকর্ডিং সাপোর্ট করে। অন্যদিকে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য, ১২ মেগাপিক্সেলের ট্রু-ডেপ্থ ফ্রন্ট ক্যামেরা (অ্যাপারচার : এফ/২.২) দেওয়া হয়েছে। এটিও, ডলবি ভিশন এইচডিআর রেকর্ডিং এবং নাইট মোড সহ এসেছে।

iPhone 12 Mini ফোনে, ফেস আনলক, 3D ফেস রিকগনিশন, কম্পাস/ম্যাগনেটোমিটার সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সেলেরোমিটার সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ সেন্সর এবং ব্যারোমিটার সেন্সর উপস্থিত। আবার, কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ ভি৫.০, এমএফসি, লাইটনিং কেবল, ডুয়েল সিম স্লট এবং হেডফোন স্লট। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই ফোনকে MagSafe চার্জিং টেকনোলজির মাধ্যমে ওয়্যারলেস পদ্ধতিতে চার্জ করা যাবে। ফোনটি IP68 রেটিং প্রাপ্ত হওয়ায়, এটি জল রোধী। আর, এর পরিমাপ ১৩১.৫০x৬৪.২০x৭.৪০ মিমি এবং ওজন ১৩৩ গ্রাম।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।