iPhone 13 আসার আগেই দাম কমলো iPhone 12 সিরিজের চারটি ফোনের

iPhone 12 সিরিজের চারটি ফোনেরই দাম ১২,৯০১ টাকা পর্যন্ত কমানো হয়েছে

iphone-12-series-price-cut-in-india-up-to-rs-12901-on-flipkart-check-discount-offer

iPhone 12 Price Cut: আগামীকাল অর্থাৎ ১৪ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে iPhone 13 সিরিজ। এই সিরিজের অধীনে চারটি ফোন বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছে – iPhone 13, iPhone 13 mini, iPhone 13 Pro, iPhone 13 Pro Max। এদিকে আমরা জানি উত্তরসূরীদের জায়গা করে দিতে পূর্বসূরীদের দাম কিছুটা কমিয়ে দেয় প্রায় প্রত্যেকটা স্মার্টফোন কোম্পানি। iPhone 12 সিরিজের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হল না। এই সিরিজের চারটি ফোনেরই দাম ১২,৯০১ টাকা পর্যন্ত কমানো হয়েছে। ই-কমার্স সাইট Flipkart থেকে iPhone 12 সিরিজের ফোনগুলি সস্তায় কেনা যাচ্ছে।

iPhone 12 mini এর নতুন দাম

আইফোন ১২ মিনি ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৬৯,৯০০ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্ট ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার আইফোন ১২ মিনি-র ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে কেনা যাচ্ছে ৬৪,৯৯৯ টাকায় ও ৭৪,৯৯৯ টাকায়।

iPhone 12 দাম ও ডিসকাউন্ট অফার

লঞ্চের সময় আইফোন ১২ ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৭৯,৯০০ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টে ৬৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ ১২,৯০১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার আইফোন ১২ ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৮৪,৯০০ টাকার বদলে ৭১,৯৯৯ টাকায়। ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাচ্ছে ৯৪,৯০০ টাকার পরিবর্তে ৮১,৯৯৯ টাকায়। পুরনো ফোন এক্সচেঞ্জ করেও মিলছে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়।

iPhone 12 Pro এর নতুন দাম

ফ্লিপকার্ট থেকে আইফোন ১২ প্রো -র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ১১৫,৯০০ টাকায় কিনে নেওয়া যাবে। লঞ্চের সময় এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১১৯,৯০০ টাকা। আবার ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে যথাক্রমে ১২৫,৯০০ টাকায় ও ১৪৫,৯০০ টাকায়। এই ফোনের সাথেও এক্সচেঞ্জ অফার রয়েছে।

iPhone 12 Pro Max এর নতুন দাম

লঞ্চের সময় আইফোন ১২ প্রো ম্যাক্স ফোনের দাম শুরু হয়েছিল ১২৯,৯০০ টাকা থেকে। তবে এখন ফোনটি ১২৫,৯০০ টাকা থেকে পাওয়া যাবে। এই মূল্য ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাচ্ছে যথাক্রমে ১৩৫,৯০০ টাকায় ও ১৫৫,৯০০ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.