বিশেষ অফার! iPhone 13 পাওয়া যাচ্ছে প্রায় ২৩ হাজার টাকা ছাড়ে

৭৯,৯০০ টাকার iPhone 13 পেয়ে যেতে পারেন ৫৫,৯০০ টাকায়! জেনে নিন কীভাবে

Iphone-13-available-rs 55900 massive-discount-that-brings-down-price in india

দুর্দান্ত স্পেসিফিকেশন এবং নজরকাড়া ডিজাইনের দৌলতে বিশ্বজুড়ে চুটিয়ে রাজত্ব করা একটি iPhone (আইফোন) মডেল পকেটে রাখার ইচ্ছে কার না থাকে! যত দিন যাচ্ছে, ততোই যেন এই অত্যাধুনিক টেকনোলজিসম্পন্ন মডেলগুলির চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। কিন্তু দাম একটু চড়া হওয়ার দরুন সাধ থাকলেও অনেকেরই এই ফোনটিকে পকেটস্থ করার সাধ্য থাকে না। তবে আপনি যদি সাশ্রয়ী মূল্যে Apple iPhone 13 (অ্যাপল আইফোন ১৩) সিরিজের একটি ঝাঁচকচকে ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রয়েছে একটি দারুণ সুখবর!

আপনাদেরকে জানিয়ে রাখি যে, অ্যাপল আইফোন ১৩ এখন বেশ কিছু দুর্দান্ত ডিলের সাথে পাওয়া যাচ্ছে, যার সুবাদে ফোনটির দাম কমে ৫৫,৯০০ টাকায় নেমে এসেছে। তবে এই ছাড় কিন্তু অগ্রিম নয়, অর্থাৎ ব্যাংকিং পার্টনারদের দেওয়া ক্যাশব্যাক বেনিফিটের পাশাপাশি অ্যাপল রিসেলার (Apple Reseller) কর্তৃক প্রদত্ত এক্সচেঞ্জ ভ্যালু এবং এক্সচেঞ্জ বোনাসের সুবাদে আপনি এই ফোনটি সস্তায় কিনতে সক্ষম হবেন। আসুন আইফোন ১৩ এর সাথে পাওয়া অফারগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

উল্লেখ্য যে, গত বছর আইফোন ১৩-এর বেসিক ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৭৯,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন অ্যাপল-এর Reseller India iStore, আইসিআইসিআই ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ড, কোটাক ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ড এবং এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে ফ্ল্যাট ৬,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে। এর ফলে ফোনটির দাম কমে হচ্ছে ৭৩,৯৯০ টাকা।

এরপর, রিসেলার একটি আকর্ষণীয় এক্সচেঞ্জ অপশনও অফার করছে, যেখানে গ্রাহকরা একটি পুরোনো ওয়ার্কিং স্মার্টফোন এক্সচেঞ্জ করলে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। রিসেলার একটি উদাহরণ দিয়ে বলেছে যে, অ্যাক্টিভ অবস্থায় থাকা iPhone XR-এর ৬৪ জিবি মডেল এক্সচেঞ্জ করলে গ্রাহকদের ১৫,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হবে। উপরন্তু, গ্রাহকরা রিসেলারের কাছ থেকে ৩,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও পাবেন, যার ফলে আইফোন ১৩-এর দাম আরও কমে ৫৫,৯০০ টাকা হয়ে যাবে। তবে মনে রাখবেন যে, আপনি কোন স্মার্টফোন মডেলটি এক্সচেঞ্জ করছেন, তার ওপর এক্সচেঞ্জ অফারের পরিমাণ নির্ভর করবে। উদাহরণস্বরূপ, আপনি যদি iPhone 11-এর একটি ৬৪ জিবি অ্যাক্টিভ মডেল এক্সচেঞ্জ করেন, তাহলে আরও বেশি পরিমাণ ছাড় পাবেন।

তবে শুধু iPhone 13-এর জন্যই নয়, এই যাবতীয় অফার iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max কেনার ক্ষেত্রেও প্রযোজ্য। অ্যাপল রিসেলার-এর বর্তমান অফারের সুবাদে, গ্রাহকরা iPhone 13 Pro Max-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১,০৬,৯০০ টাকায় এবং iPhone 13 Pro, ৯৬,৯০০ টাকায় পকেটস্থ করতে পারবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।