লক্ষাধিক টাকার iPhone 13 Pro সম্পূর্ণ বিনামূল্যে, কারা কীভাবে পাবেন?

একেবারে বিনামূল্যে হাতে চলে আসতে পারে একটি iPhone 13 Pro, কারা পাচ্ছে এই সুযোগ?

iphone-13-pro-giveaway-free-att-inc-with-trade-in-unlimited-data-pack

গতকাল ‘California Streaming’ নামক ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ হয়েছে Apple iPhone 13 সিরিজ। iPhone 12-এর মতো iPhone 13 সিরিজেও রয়েছে চারটি মডেল – iPhone 13, iPhone 13 mini, iPhone 13 Pro ও iPhone 13 Pro Max। বলার অপেক্ষা রাখে না যে, প্রিমিয়াম রেঞ্জে এই আইফোনগুলি এসেছে, অর্থাৎ মডেলগুলি পকেটে পুড়তে চাইলে বেশ খানিকটা টাকা ব্যয় করতে হবে। কিন্তু এর মাঝেই যদি শোনেন যে, আপনি সদ্য লঞ্চ হওয়া iPhone 13 Pro একেবারে বিনামূল্যে পেয়ে যেতে পারেন, তাহলে খুব উত্তেজিত হয়ে যাওয়াটাই স্বাভাবিক নয় কি? কিন্তু এক্ষেত্রে একটা কথা বলে রাখা ভালো যে, সকল পাঠকদের উত্তেজিত হয়ে লাভ নেই, কারণ এই সুযোগ এসেছে শুধুমাত্র আমেরিকার বাসিন্দাদের জন্য! আসল ব্যাপারটা ঠিক কী, আসুন একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

iPhone 13 Pro বিনামূল্যে পাওয়ার সুযোগ

যেকোনো দেশেই গ্রাহক ধরে রাখার জন্য টেলিকম অপারেটরগুলি একের পর এক নতুন অফার প্রদান করে। ঠিক সেভাবেই আমেরিকার তিনটি টেলিকম কোম্পানি AT&T Inc., T-Mobile US Inc., এবং Verizon Communications Inc. গ্রাহক টানার চেষ্টায় সম্মুখ সমরে অবতীর্ণ হয়েছে, এবং এমন কিছু অফার প্রদান করছে যার ফলে একেবারে বিনামূল্যে হাতে চলে আসতে পারে একটি iPhone 13 Pro! যে সকল নতুন এবং বিদ্যমান গ্রাহক ট্রেড-ইন (trade-ins) এবং আনলিমিটেড ডেটা প্ল্যান নেবেন, কেবলমাত্র তারাই এই সুযোগ পাবেন।

আপনাদেরকে জানিয়ে রাখি, ট্রেড-ইনের অর্থ হল, iPhone 8 থেকে শুরু করে iPhone 12 পর্যন্ত কোনো পুরোনো মডেল বদলে যদি কোনো ক্রেতা নতুন iPhone মডেল নিতে চান। পাশাপাশি তারা যদি একটি আনলিমিটেড ডেটা প্ল্যান চয়ন করেন, তাহলে AT&T Inc. সেই ক্রেতাকে ১০০০ ডলার অফার করবে, ফলে খুব সহজেই বিনামূল্যে সেই গ্রাহকের পকেটে চলে আসবে iPhone 13 Pro। কারণ রিটেল স্টোরে iPhone 13 Pro-এর মূল্য রাখা হয়েছে ৯৯৯ ডলার (ভারতে দাম শুরু ১,১৯,৯০০ টাকা থেকে)।

গ্রাহক টানার লক্ষ্যে পিছিয়ে নেই T-Mobile US Inc., এবং Verizon Communications Inc.। ওয়াশিংটনের বেলভিউয়ের T-Mobile US Inc., iPhone 13 Pro-এর সমতুল্য ক্রেডিট এবং নিউ ইয়র্কভিত্তিক Verizon Communications Inc. ৮০০ ডলার পর্যন্ত অফার করছে। তবে তিনটি কোম্পানির মধ্যে সাবস্ক্রাইবার বাড়ানোর জন্য AT&T Inc. সবচেয়ে আগ্রাসী মনোভাব দেখিয়েছে। সাবস্ক্রাইবার বাড়ানোর ক্ষেত্রে প্রকৃতপক্ষেই এই ধরনের অফার ব্যাপকভাবে কার্যকর বলে প্রমাণিত হয়। আর ফ্রিতে iPhone পাওয়া গেলে যে প্রচুর সংখ্যক গ্রাহক এই ধরনের অফারের প্রতি আকর্ষিত হবে, তা আর আলাদা করে বলার কোনো প্রয়োজন নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।