আজ থেকে iPhone 13 সিরিজের প্রি-অর্ডার শুরু, পাবেন ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

আজ অর্থাৎ ১৭ই সেপ্টেম্বর বিকাল ৫:৩০টা থেকে ভারতে iPhone 13, iPhone 13 mini, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max প্রি-অর্ডার করা যাবে

iphone-13-series-pre-order-in-india-starts-today-apple-online-store-flipkart-amazon-price-offers

iPhone 13 Pre-order today: Apple এর লেটেস্ট আইফোন সিরিজ, iPhone 13 গত ১৪ই সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল। আজ অর্থাৎ ১৭ই সেপ্টেম্বর বিকাল ৫:৩০টা থেকে ভারতে এই সিরিজের ফোনগুলি প্রি-অর্ডার করা যাবে। Apple Online Store, Flipkart, Amazon, Ingram Micro (রিসেলার) সহ বিভিন্ন অফলাইন ও অনলাইন স্টোর থেকে আগ্রহীরা iPhone 13 সিরিজের ফোনগুলি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার উপলক্ষ্যে প্ল্যাটফর্মগুলি বিভিন্ন ব্যাংকের সাথে হাত মিলিয়ে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও নো কস্ট ইএমআই এর সুবিধা দেবে ক্রেতাদের। এছাড়া রয়েছে এক্সচেঞ্জ অফার। অ্যাপলের রিসেলার পার্টনার, Ingram Micro ইতিমধ্যেই জানিয়েছে, iPhone 13 সিরিজের ফোনগুলি প্রি-অর্ডার করলে ৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

iPhone 13 সিরিজের প্রি-অর্ডার সেল ও দাম

প্রথমেই বলি নয়া অ্যাপল আইফোন সিরিজে চারটি মডেল রয়েছে – iPhone 13, iPhone 13 mini, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max। আজ থেকে ফোনগুলি প্রি-অর্ডার করা যাবে। আবার আগামী সপ্তাহে, ২৪শে সেপ্টেম্বর থেকে ফোনগুলি রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি ফোনে ৬৪ জিবি স্টোরেজ অপশন সামিল করা হয়নি। তবে, তার বদলে এই দুটি আইফোনে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। সেক্ষেত্রে, আইফোন ১৩ ফোনের ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে কিনতে খরচ হবে যথাক্রমে ৭৯,৯০০ টাকা, ৮৯,৯০০ টাকা ও ৯৯,৯০০ টাকা। আর, আইফোন ১৩ মিনি -এর ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে যথাক্রমে ৬৯,৯৯০ টাকা, ৭৯,৯০০ টাকা এবং ৯৯,০০০ টাকা। এই দুটি মডেল পিঙ্ক, ব্লু, রেড, স্টারলাইট ও মিডনাইট কালারে এসেছে।

আইফোন ১৩ প্রো ফোনের ১২৮ জিবি, ২৫৬ জিবি, ৫১২ জিবি ও ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,১৯,৯০০ টাকা ১,২৯,৯০০ টাকা, ১,৪৯,৯০০ টাকা ও ১,৬৯,৯০০ টাকা। আবার, আইফোন ১৩ প্রো ম্যাক্সের ১২৮ জিবি, ২৫৬ জিবি, ৫১২ জিবি ও ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,২৯,৯০০ টাকা, ১,৩৯,৯০০ টাকা, ১,৫৯,৯০০ টাকা ও ১,৭৯,৯০০ টাকা রাখা হয়েছে। এই দুটি মডেলই গ্রাফাইট, গোল্ড, সিলভার, সিয়েরা ব্লু কালারে পাওয়া যাবে।

iPhone 13 সিরিজ অফার

Ingram Micro থেকে এই সিরিজের স্ট্যান্ডার্ড মডেল আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি প্রি-বুকিংয়ের সময়ে ক্রেতারা যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে তাদের ফ্লাট ৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে। যার দরুন, আইফোন ১৩ -এর বেস ভ্যারিয়েন্ট কে ৭৯,৯০০ টাকার বদলে ৭৩,৯০০ টাকায় কিনতে পারবেন HDFC কার্ড হোল্ডাররা। তবে এই ক্যাশব্যাক অফার শুধুমাত্র ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রেই প্রযোজ্য থাকছে‌।

একইভাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড হোল্ডাররা, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স মডেল দুটির ওপর ৫,০০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

এছাড়া ক্রেতারা আইফোন ১৩ ফোনটি মাসিক ৩,৩২৯ টাকা নো-কস্ট ইএমআই অপশনের অধীনে কিনতে পারবেন। এই কিস্তির সময়সীমা ২৪ মাস হবে। এছাড়া, এই রেসলার সংস্থাটি অতিরিক্ত ভাবে আরো ৩,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস অফার করবে বলে জানিয়েছে।

ইনগ্রাম মাইক্রো জানিয়েছে, আইফোনের ডেলিভারি ২৪শে সেপ্টেম্বর সকাল ৮ থেকে শুরু হবে। যারা প্রি-বুকিং করেছেন তারা দোকান থেকে তাদের অর্ডার করা আইফোন সংগ্রহ করতে পারবেন অথবা সরাসরি বাড়িতে ডেলিভারি নেওয়ার অপশন পেয়ে যাবেন। তবে দোকান থেকে যারা আইফোন সংগ্রহ করবেন তাদের প্রত্যেককে টাইম স্লট দেওয়া হবে, যাতে সামাজিক দূরত্ব বজায় থাকে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।