iPhone SE 3 বড় 5.69 ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে, CAD রেন্ডার ফাঁস করল ডিজাইন

জনপ্রিয় টিপস্টার, ডেভিড কোলাস্কি-এর সাথে হাত মিলিয়ে TenTechReview সাইট থেকে আইফোন এসই ৩ ফোনের ক্যাড রেন্ডার সামনে আনা হয়েছে

iphone-se-3-2022-cad-render-design-specifications-display-5-69-inch-rear-camera-leaked-ahead-of-launch
Photo Credit: TenTechReview/ @xleaks7

iPhone SE 3 বা SE 2022 নিয়ে রোজ নতুন নতুন তথ্য সামনে আসছে। গতকাল এই মিড রেঞ্জ স্মার্টফোনের দাম ফাঁস হয়েছিল। এমনকি ফোনটি 5G কানেক্টিভিটি সহ আসবে বলে জানা গেছে। এখন iPhone SE 3 এর কম্পিউটার-এইডেড ডিজাইন (CAD) রেন্ডার সামনে এল। এখান থেকে ফোনটির ফ্রন্ট ও রিয়ার ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গেছে। উল্লেখ্য, iPhone SE 3 ফোনটি iPhone SE (2020) এর উত্তরসূরী হিসেবে মার্চ মাসে লঞ্চ হতে পারে।

iPhone SE 3 এর CAD রেন্ডার ফাঁস হল

জনপ্রিয় টিপস্টার, ডেভিড কোলাস্কি (David Kowalski)-এর সাথে হাত মিলিয়ে TenTechReview সাইট থেকে আইফোন এসই ৩ ফোনের ক্যাড রেন্ডার সামনে আনা হয়েছে। এই রেন্ডারগুলি অনুযায়ী, আসন্ন ফোনটি আইফোন এসই (২০২০) এর মতো দেখতে হবে। রেন্ডারে আইফোন এসই ৩ কে তিনটি কালারে দেখা গেছে। পাশাপাশি জানা‌ গেছে, এই ফোনে টাচ আইডি বাটন থাকবে। রিপোর্টে আরও দাবি করা হয়েছে, ফোনটি আইফোন এক্সআর মতো নচ ও হালকা বেজেল সহ আসবে।

রেন্ডারে দেখা গেছে iPhone SE 3 ফোনের ডান দিকে পাওয়ার বাটন ও সিম ট্রে থাকবে। আবার বাম দিকে দেওয়া হবে ভলিউম রকার ও অ্যালার্ট স্লাইডার। এছাড়া ফোনের নিন্মাংশে থাকবে চার্জিং পোর্ট ও স্পিকার গ্রিল। iPhone SE 3 এর পরিমাপ ১৩৮.৪ x ৬৭.৩ x ৭.৩ মিমি। ফোনটির সামনে ৫.৬৯ ইঞ্চি ডিসপ্লে ও পিছনে এলইডি ফ্ল্যাশ সহ একটি ক্যামেরা এবং Apple-এর লোগো দেখা যাবে।

এর আগে জানা গিয়েছিল, iPhone SE 3 ফোনটি Apple-এর এ১৫ বায়োনিক প্রসেসর দ্বারা চালিত হবে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন এক্স৬০ ৫জি মডেমও থাকবে। এছাড়া ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি আরও বাড়ানো হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।