মাত্র ৯,৪৯৯ টাকায় Apple iPhone SE? সম্ভব বলছে Flipkart সেল

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই মুহূর্তে যে কেউ ১০ হাজার টাকার কম মূল্যে নতুন আইফোন কিনতে পারবেন

iphone-se-price-cut-on-flipkart-big-billion-days-sale-you-can-buy-it-now-at-rs-9499

১০ হাজার টাকার কমে iPhone? তাও আবার হয় নাকি! হয়। চাইলে আপনিও সম্পূর্ণ নতুন iPhone পকেটস্থ করতে পারেন মাত্র ৯,৪৯৯ টাকার বিনিময়ে! কিন্তু সেজন্য আপনাকে ফ্লিপকার্টের (Flipkart) সাম্প্রতিক অফারের ব্যাপারে খুঁটিয়ে জেনে নিতে হবে। এই প্রতিবেদনেই আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য আপনার হাতে তুলে দেবো। সুতরাং আসুন দেরী না করে জেনে নেওয়া যাক কীভাবে ১০ হাজার টাকার কমে iPhone কেনা যাবে।

Flipkart থেকে Apple iPhone SE অর্ডার করুন মাত্র ৯,৪৯৯ টাকার বিনিময়ে

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই মুহূর্তে যে কেউ ১০ হাজার টাকার কম মূল্যে নতুন আইফোন কিনতে পারবেন। এক্ষেত্রে এন্ট্রি লেভেল অ্যান্ড্রয়েড ফোনের দামে Apple iPhone SE (2020) মডেলের বেস অর্থাৎ ৬৪ জিবি (GB) স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে। অবশ্য এখানে ফ্লিপকার্টের কিছু শর্ত রয়েছে যা ক্রেতাকে পূরণ করতে হবে।

গতবছর বাজারে এলেও Apple iPhone SE আগামী ২০২৩-২০২৪ সাল পর্যন্ত ওএস (OS) আপডেট পাবে। আজকের অ্যান্ড্রয়েড ফোনের তুলনায় ডিজাইন ও ব্যাটারি সক্ষমতায় পিছিয়ে থাকলেও এই ডিভাইস ক্রেতাকে ভরসাজনক পারফরম্যান্স প্রদান করবে। সেদিক দিয়ে দেখতে গেলে অফার বহাল থাকাকালীন মডেলটি কিনলে কোনোরকম লোকসানের সম্ভাবনা নেই।

কীভাবে ৯,৪৯৯ টাকায় কেনা যাবে Apple iPhone SE

একথা হয়তো অনেকে জানেন যে Apple iPhone SE-র বাজারমূল্য প্রকৃতপক্ষে ৩২,৯৯৯ টাকা (বেস মডেল)। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ২৫,৯৯৯ টাকায় ফোনটি পাওয়া যাচ্ছে। আবার আইসিআইসিআই (ICICI) এবং অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতা ১,৫০০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ সেক্ষেত্রে ডিভাইসের দাম দাঁড়ালো ২৪,৪৯৯ টাকা।

এরপর সস্তায় লাভবান হওয়ার জন্য ফ্লিপকার্টের এক্সচেঞ্জ অফারের সুযোগ গ্রহণ করা যেতে পারে। পুরনো ফোন বদল করে নতুন iPhone SE কেনার ক্ষেত্রে ফ্লিপকার্ট ১৫,০০০ টাকা পর্যন্ত বিনিময় মূল্য প্রদানে রাজি। সুতরাং এখন Apple iPhone SE কেনার জন্য ক্রেতাকে মাত্র ২৪,৪৯৯-১৫,০০০ = ৯,৪৯৯ টাকা পরিশোধ করতে হচ্ছে যা সব অর্থেই ফাটাফাটি সুযোগ! তাই আগ্রহী হলে ফ্লিপকার্ট প্রদত্ত অফারের সদ্ব্যবহার করে জলের দরে নতুন আইফোন কেনা এখন মামুলি ব্যাপার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020