iPhone কেনার সেরা সুযোগ, ৪০ হাজার টাকা সস্তা হল iPhone XS

ই-কমার্স সাইট Flipkart এ চলা রিপাবলিক ডে সেলে বিভিন্ন ফোনের উপর অনেক ডিসকাউন্ট অফার করা হচ্ছে। সমস্ত বড়বড় ব্র্যান্ডের ফোনে এই ডিসকাউন্ট পাবেন। তাই আপনি যদি অনেকদিন ধরে iPhone কেনার কথা ভেবে থাকেন, তাহলে এটাই সবচেয়ে ভালো সময়। কারণ ২২ জানুয়ারি পর্যন্ত চলা এই সেলে Apple iPhone XS এর ৬৪ জিবি ভ্যারিয়েন্টের উপর ৩৯,৯০১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ফোনটির দাম আগে যেখানে ছিল ৮৯,৯০০ টাকা, এই সেলে তা কমে দাঁড়িয়েছে ৪৯,৯৯৯ টাকায়।

শুধু তাই নয়, এই ফোনকে আপনি নো কোস্ট ইএমআই এর সাথেও কিনতে পারবেন। আবার কোম্পানি এর উপর ১৪,০৫০ টাকা এক্সচেঞ্জ অফার ও ঘোষণা করেছে। অর্থাৎ আপনি Apple iPhone XS ৩৫,৯৪৯ টাকায় কেনার সুযোগ পাবেন।

iPhone XS ফিচার :

আইফোন এক্সএস ৫.৮ ইঞ্চি সুপার রেটিনা OLED ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে ।এর স্ক্রিন রেজল্যুশন হলো ২৪৩৬ × ১১২৫ পিক্সেল। এই ফোনে Apple A12 বায়োনিক প্রসেসর ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে।এই প্রসেসর নিউরোল ইঞ্জিনের উপর কাজ করে এবং প্রসেসিং ক্ষমতা বাড়ায়।

ফটোগ্রাফির জন্য এই ফোনে এফ /১.৮ অ্যাপারচার, ট্রু টোন ফ্ল্যাশের সাথে ১২+১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এছাড়া  এফ /১.৮ অ্যাপারচার,রেটিনা ফ্ল্যাশের সাথে ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আইফোন এক্সএস ওয়ারলেস চার্জিং এবং IP67 রেটিংয়ের(ধুলো ও জল প্রতিরোধী) সাথে লঞ্চ হয়েছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন