আইফোন কেনার সুবর্ণ সুযোগ, ৪০ হাজার টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে iPhone XS Max

যারা আইফোন কিনতে চান তাদের জন্য রয়েছে একটি নতুন সুখবর। সম্প্রতি অ্যাপল তাদের প্রিমিয়াম সেগমেন্টের আইফোন iPhone XS Max এর উপর একটি ভারী ছাড়ের ঘোষণা করেছে। জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজনে এই আইফোনটির উপর আপনারা ৪০ হাজার টাকা ছাড় পাবেন। এই স্মার্টফোনটির ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট মডেলের দাম ১,০৯,৯০০ টাকা।

কিন্তু বর্তমানে অ্যামাজনে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ৬৯,৯০০ টাকায়। শুধু তাই নয় পুরানো ফোন বদলে ১২,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। যদিও এই অফার কতদিন উপলব্ধ থাকবে তা এখনও জানানো হয়নি। তাই আপনি যদি আইফোন এক্সএস ম্যাক্স কিনতে চান তড়িঘড়ি কিনে নিন। iPhone XS Max কিনতে এখানে ক্লিক করুন

iPhone XS Max ফিচার :

এই আইফোনে আপনারা পাচ্ছেন ৬.৫ ইঞ্চির সুপার রেটিনা ওএলইডি ডিসপ্লে। ছবি তোলার জন্য রয়েছে ১২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। এছাড়াও সেলফির জন্য আপনারা পাচ্ছেন ৭ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সিং ক্যামেরা। এছাড়াও এই ফোনটির আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে আইপি৬৮ রেটিং। এই রেটিংয়ের কারণে স্মার্টফোনটি ২ মিটার গভীর জলে ৩০ মিনিট অব্দি থাকতে পারে।

এই ডিসকাউন্ট আপনারা পাবেন এই স্মার্টফোনের সোনালী রংয়ের ভ্যারিয়েন্টে। অ্যামাজন ওয়েবসাইটে এখন স্মার্টফোনটির সিলভার রংয়ের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট আউট অফ স্টক রয়েছে। তাই ৩৬% ছাড় কেবল সোনালী রংয়ের ভ্যারিয়েন্টের উপর প্রযোজ্য। শুধু তাই নয় ফোনটির ধূসর রঙের ভ্যারিয়েন্ট বর্তমানে ৬৮,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে।

এছাড়াও, এই স্মার্টফোনটির ৫১২ জিবি স্পেস গ্রেকালারের ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ১,১৯,৯০০ টাকায়। তবে ৫১২ জিবি মডেলের গোল্ড এবং সিলভার কালারের ভ্যারিয়েন্টে কোনরকম ছাড় দেওয়া হয়নি। আপাতত এই ভ্যারিয়েন্ট দুটির দাম ১,৩১,৯০০ টাকাই রয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।