১২ জিবি র‌্যামের সাথে লঞ্চ হল iQOO 3 5G এর ট্রান্সফর্মার্স লিমিটেড এডিশন

iqoo-3-5g-transformers-limited-edition-launched

Vivo-র সাব ব্র্যান্ড iQOO তাদের নতুন লঞ্চ করা iQoo 3 এর Transformers Limited Edition লঞ্চ করলো। কয়েকদিন আগেই কোম্পানি এর টিজার পোস্ট করেছিল। চীনে লঞ্চ হওয়া আইকিউওও ৩ ৫জি ট্রান্সফর্মার্স লিমিটেড এডিশন ফোনের পিছনে ট্রান্সফর্মার্স ও সোনালী রঙে কোম্পানির ব্র্যান্ডিং আছে। মূল iQoo 3 এর থেকে নতুন এই এডিশনে কোম্পানি ক্যামেরা ফিচারে সামান্য বদল এনেছে। আবার পাওয়ার বাটন ও অরেঞ্জ কালারে দেখা গেছে।

নাম শুনেই বুঝতে পারছেন এতে কোম্পানি ট্রান্সফর্মার্স থিম দিয়েছে। আবার আইকন, ওয়ালপেপার এবং আইকিউ ইউআই ইন্টারফেস ফোনের স্টাইলের সাথে ম্যাচ করে। বাক্সতে ট্রান্সফর্মারস লোগো সহ কেস, চার্জার এবং চার্জিং কেবল দেওয়া হয়েছে। নতুন এই এডিশন ১২ জিবি র‌্যামের সাথে এসেছে।

iQOO 3 5G Transformers Limited Edition দাম :

আইকিউওও ৩ ৫জি ট্রান্সফর্মার্স লিমিটেড এডিশন ফোনের দাম রাখা হয়েছে ৩,৪৯৮ ইউয়ান, যা প্রায় ৩৭,০০০ টাকার সমান। এই দাম ফোনটির ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

iQOO 3 5G Transformers Limited Edition স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস + সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। টাচ রেসপন্স রেট ১৮০ হার্জ। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ২.৮৪ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল এবং টেলিফোটো সেন্সর। আবার ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা উপলব্ধ। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ৫৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জারের সাথে ৪,৪৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে।