৪ হাজার টাকা দাম কমলো ভিভো-র সাব ব্র্যান্ডের এই 5G ফোনের

iQOO 3 price cut

গতকালই কোম্পানি জানিয়েছিল ভিভো এর সাব ব্র্যান্ড iQOO তাদের গতবছর ফেব্রুয়ারীতে লঞ্চ করা iQOO 3 এর দাম কমাবে। কোম্পানি তাদের এই ফোনের তিনটি ভ্যারিয়েন্টের দাম ৪,০০০ টাকা পর্যন্ত কমিয়েছে। এই ফোনটি 4G ও 5G ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। ভারতে ভিভো আইকিউওও ৩ ফ্লিপকার্ট ছাড়াও iqoo.com থেকে কেনা যাবে। কোম্পানি গতবছর ৩৮,৯৯০ টাকায় এই ফোনটি লঞ্চ করেছিল। আসুন iQOO 3 এর নতুন দাম জেনে নিই।

iQOO 3 নতুন দাম :

ভারতে ভিভো আইকিউওও ৩ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৮,৯৯০ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্ট ৩৪,৯৯০ টাকায় পাওয়া যাবে। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ৪১,৯৯০ টাকার বদলে ৩৭,৯৯০ টাকা। অন্যদিকে ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি 5G ভ্যারিয়েন্টের দাম হয়েছে ৪৬,৯৯০ টাকার পরিবর্তে ৪২,৯৯০ টাকা।

iQOO 3 ফিচার :

এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস + সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। টাচ রেসপন্স রেট ১৮০ হার্জ। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ২.৮৪ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এসেছে। এই ফোন 4G ও 5G ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল এবং ডেপ্থ সেন্সর। আবার ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর উপলব্ধ। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ৫৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জারের সাথে ৪,৪৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে।