৩ হাজার টাকা অতিরিক্ত ছাড়, ভারতে চলে এল iQOO 3 এর Volcano Orange লিমিটেড এডিশন

গতকালই আমরা জানিয়েছিলাম ভারতে এবার 5G সাপোর্টের ফোন iQOO 3 এর Volcano Orange লিমিটেড এডিশন পাওয়া যাবে। কথা মত আজ ফ্লিপকার্ট থেকে এই ভ্যারিয়েন্ট কিনতে পারবেন। ভারতে এই ফোনটি সিলভার ও ব্ল্যাক কালারে এতদিন উপলব্ধ ছিল। এবার ভলকানো অরেঞ্জ ভ্যারিয়েন্ট ও পাওয়া যাবে। কোম্পানি অরেঞ্জ কালার ভ্যারিয়েন্ট কে লিমিটেড এডিশন হিসাবে বাজারে নিয়ে এসেছে।

iQOO 3 দাম ও অফার :

ভারতে ভিভো আইকিউওও ৩ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের ৩৪,৯৯০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯০ টাকা। অন্যদিকে ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি 5G ভ্যারিয়েন্টের দাম ৪২,৯৯০ টাকা। আবার ICICI Bank ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ইএমআই ট্রাঞ্জাকশনে ৩,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

iQOO 3 ফিচার :

এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস + সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। টাচ রেসপন্স রেট ১৮০ হার্জ। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ২.৮৪ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এসেছে। এই ফোন 4G ও 5G ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল এবং ডেপ্থ সেন্সর। আবার ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর উপলব্ধ। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ৫৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জারের সাথে ৪,৪৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে।