ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হবে iQOO 5 Pro BMW Edition

iqoo-5-pro-bmw-edition-with-triple-rear-camera-launch-on-17-august

ভিভো এর সাব ব্র্যান্ড iQOO কিছুদিন আগেই ঘোষণা করেছিল তারা BMW M Motorsport for the 2020 DTM season এর অফিসিয়াল পার্টনার হিসাবে যুক্ত হয়েছে। কোম্পানি এও জানিয়েছিল আগামী ১৭ আগস্ট লঞ্চ করা হবে,  iQOO 5 সিরিজের স্পেশাল বিএমডব্লিউ এডিশন। আজ কোম্পানি একটি টিজার পোস্ট করে iQOO 5 Pro BMW Edition এর লুকিং ও কিছু ফিচার সামনে এনেছে।

ছবি – গিজমোচীনা

এই ছবিতে পরিষ্কার যে, iQOO 5 Pro BMW Edition এর পিছন দিক কার্বন ফাইবার দিয়ে তৈরী হবে। আবার কার্ভড এজ এর সাথে পিছনে নীলাভ দাগ থাকবে। ফোনটি তিনটি ক্যামেরার সাথে আসবে, যেগুলি লম্বালম্বি সাজানো থাকবে। এর তৃতীয় ক্যামেরাটি পেরিস্কোপ জুম লেন্স হতে পারে। এছাড়াও জানা গেছে এই ফোনে ৫এক্স অপটিক্যাল জুম ও ৬০এক্স ডিজিটাল জুম থাকতে পারে।

iQOO 5 সিরিজে মোট দুটি ফোন থাকবে – iQOO 5 ও iQOO 5 Pro। দুটি ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্জ। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকবে। ফোনগুলিতে এলপিপিডিআর৫ র‌্যাম ও UFS ৩.১ স্টোরেজ দেওয়া হতে পারে। সঙ্গে আপনি iQOO এর কাস্টম স্কিন অ্যান্ড্রয়েড পাবেন যা অ্যান্ড্রয়েড ভার্সন ১০ এর উপরে তৈরি রয়েছে।

এদিকে আইকো ৫ ফোনে থাকতে পারে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি। আবার ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হতে পারে আইকো ৫ প্রো ফোনে। এই প্রযুক্তির মাধ্যমে ৪,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি চার্জ করতে আপনার সময় লাগবে মাত্র ১৫ মিনিট।