লঞ্চের একদিন আগেই সামনে এল iQOO 7 BMW Edition এর রেন্ডার

iqoo-7-bmw-editions-official-renders-showcase-black-and-white-color

আগামী ১১ জানুয়ারি ভিভো-র সব ব্র্যান্ড iQOO চীনের মার্কেটে লঞ্চ করতে চলেছে ফ্ল্যাগশিপ ফোন iQOO 7। এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের দ্বিতীয় ফোন হবে। এর সাথে সংস্থাটি, iQOO 7 এর BMW Edition ও লঞ্চ করবে। কয়েক সপ্তাহ আগে আইকো তাদের এই বিএমডাব্লিউ এডিশনের হোয়াইট কালার ভ্যারিয়েন্ট সামনে এনেছিল। এবার লঞ্চের আগে iQOO 7 BMW Edition এর ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট সামনে এল।

iQOO 7 BMW Edition এর নতুন রেন্ডার

নতুন এই রেন্ডার অনুযায়ী, ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসবে। এর কাট আউট ডিসপ্লের উপরের দিকে মাঝখানে থাকবে। আবার ফোনটির সামনে ও পিছনে রেড, ব্ল্যাক ও ব্লু স্ট্রিপস আছে। এতে বর্গাকার রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর দেওয়া হবে। আবার ক্যামেরা সেটআপ এর নিচে থাকবে দুটি এলইডি ফ্ল্যাশ।

iQOO 7 BMW Editions official renders showcase black and white color
ছবি ক্রেডিট – iQOO

iQOO 7 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, আইকো ৭ ফোনে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ এবং পিক্সেল রেজোলিউশন ১০৮০x২৪০০। এই ফোনে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার iQOO 7 ফোনে পাবেন ১২ জিবি পর্যন্ত র‌্যাম (LPPDR5) এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ (UFS 3.1)। 

এই ফোনে ১২০ ওয়াট আলট্রা ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। এতে থাকবে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX598 সেন্সর, যেখানে OIS (Optical Image Stablilization) অ্যান্টি-শেক সাপোর্ট করবে। এর সাথে ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও ১৩ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকবে। এতে ডুয়াল-লিনিয়ার মোটর, হাই-রেজ সার্টিফিকিশনের ডুয়াল স্টিরিও স্পিকার দেওয়া হবে।