আগামীকাল লঞ্চ হবে iQOO 7, তার আগেই ফাঁস ছবি সহ স্পেসিফিকেশন

iqoo-7-images-and-specifications-leaked-ahead-of-tomorrow-launch

রাত পোহালেই লঞ্চ হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের দ্বিতীয় ফোন iQOO 7। এর সাথে ভিভোর সাব ব্র্যান্ডটি একটি BMW Editionও লঞ্চ করবে। ইতিমধ্যেই এই ফোনের মুখ্য কয়েকটি ফিচার ইন্টারনেট ফাঁস হয়েছে। তবে এবার iQOO 7 এর ছবি সহ ক্যামেরা ও ব্যাটারি সম্পর্কিত তথ্য সামনে এল। জানা গেছে আইকো ৭ ফোনে সুপার অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্ত থাকবে।

টিপ্সটার অভিষেক যাদব আজ টুইট করে আইকো ৭ ফোনের কিছু লাইভ ইমেজ ও স্পেসিফিকেশন ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে, যেখানে সনি আইএমএক্স৫৯৮ সেন্সর ব্যবহার করা হবে। আবার এতে থাকবে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আগেই জানা গিয়েছিল, iQOO 7 ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে। আবার এতে E3 সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। এর স্টোরেজ হবে UFS 3.1। ফোনটি পুরু হবে ৮.৭মিমি এবং ওজন হবে ২০৯ গ্রাম।

এর আগে জানা গিয়েছিল, আইকো ৭ ফোনে ৬.৬ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। যার পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০x২৪০০ এবং রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার এত প্রাইমারি রিয়ার ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। যার সাথে OIS (Optical Image Stablilization) অ্যান্টি-শেক সাপোর্ট করবে। আবার এতে ১২ জিবি র‌্যাম (LPPDR5) থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওরিজিন ওএস ইন্টারফেসে চলবে।