iQOO 7 Legend ভারতে আসার আগেই চমকে দিল! AnTuTu তে করলো সর্বোচ্চ স্কোর

iQOO 7 legend antutu score leaked reveal highest ever

ফেব্রুয়ারিতে চাইনিজ মার্কেটে লঞ্চ হয়ে যাওয়ার পর এই মাসেই ভারতের বাজারে পা রাখছে iQOO 7 ফ্ল্যাগশিপ সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকবে, যার একটি হল বেস মডেল ও অন্যটি এর BMW Motorsport এডিশন। যদিও ভারতে iQOO 7 Legend নামে পরবর্তী ফোনটির আগমন ঘটছে। লঞ্চের তারিখ কোম্পানির তরফে নিশ্চিত না করা হলেও, আইকো ৭ লেজেন্ডের বিভিন্ন ডিটেলস একে একে আমাদের সামনে আসছে৷ এবার টিপস্টার মুকুল শর্মা স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের এই ফোনটির AnTuTu বেঞ্চমার্ক স্কোর লিক করেছেন।

মুকুল শর্মা টুইট করে AnTuTu V9 বেঞ্চমার্কে আইকো ৭ লেজেন্ড গেমিং ফোনের স্কোর প্রকাশ্যে এনেছেন৷ স্ক্রিনশট অনুযায়ী, হ্যান্ডসেটের গড় AnTuTu স্কোর ৮,৩১,২০০। যেখানে ফোনটি সিপিইউ টেস্টে ২,১৩,৮৮৪ ও জিপিইউ টেস্টে ৩,২০,২২৬ স্কোর করেছে৷ ফলে এখনও পর্যন্ত iQOO 7 Legend, হল AnTuTu বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে সর্বোচ্চ স্কোরকারী ডিভাইস।

আইকো যদি বড়সড় কোনো পরিবর্তন না করে, তাহলে ভারতে আসন্ন আইকো ৭ লেজেন্ডে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত FHD রেজোলিউশনের ৬.৬২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ইউএফএস ৩.১ স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৪,০০০ এমএইচ ব্যাটারি, এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

আবার আইকোর ডিভাইসগুলি গেমিংয় ফোকাসড হওয়ায়, আইকো৭ লেজেন্ড মনস্টার টাচ, 3D ভাইব্রেশনের সাথে ডুয়াল লিনিয়ার মোটর, কুলিংয়ের জন্য L শেপের VC প্লেট, ও মাল্টি টার্বো ৫.০ ফিচার সহ আসতে পারে। চীনা ভ্যারিয়েন্টের তুলনায় আইকো ৭ এর ভারতীয় ভ্যারিয়েন্টে কী কী পরিবর্তন থাকবে সেটাই এখন দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন