iQOO 7 Legend এবং iQOO 7 আজ ভারতে আসছে, জানুন দাম ও ফিচার

Iqoo 7 legend iqoo 7 launch in India today Livestream expected price specifications

iQOO 7 সিরিজ আজ ভারতে লঞ্চ হতে চলেছে। এই সিরিজের দুটি ফোন আজ ভারতে পা রাখবে- iQOO 7 ও iQOO 7 Legend। ভিভো-র সাব ব্র্যান্ডটি এই সিরিজকে লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। আইকো ৭ ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি থাকতে পারে। যেখানে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, পাঞ্চ হোল ডিসপ্লে ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে আইকো ৭ লেজেন্ড। দুটি ফোনই ইতিমধ্যেই চীনে লঞ্চ হয়েছে।

iQOO 7 সিরিজ কখন লঞ্চ হবে

আইকো ৭ সিরিজের লঞ্চ ইভেন্ট ১২ টা থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়াও নীচে দেওয়া লিঙ্ক থেকে আপনি এই ইভেন্ট সরাসরি দেখতে পারেন।

iQOO 7 সিরিজের দাম (সম্ভাব্য)

ভারতে আইকো ৭ লেজেন্ড, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সবচেয়ে সস্তা ফোন হবে। এর দাম ৩৯,৯৯৯ টাকা বা তার কম রাখা হতে পারে। এদিকে আইকো ৭ আসতে পারে ৩৪,৯৯৯ টাকায়।

iQOO 7 এবং iQOO 7 Legend এর স্পেসিফিকেশন

আইকো ৭ লেজেন্ড ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১১ বেসড আইকো ইউআই কাস্টম স্কিন, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার এই পিছনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ। ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

এদিকে iQOO 7 ফোনটি iQOO Neo 5 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৪,৪০০ এমএইচ ব্যাটারি রয়েছে। যার সাথে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন