স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের দ্বিতীয় ফোন iQOO 7 আসছে ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে

iqoo-7-live-image-leaks-triple-rear-camera-and-ridge-like-back-design

Vivo-র সাব ব্র্যান্ড iQOO আগামী ১১ জানুয়ারি চীনে লঞ্চ করতে চলেছে iQOO 7। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের দ্বিতীয় ফোন হবে। ইতিমধ্যেই কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে এই ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং ব্যবহার করা হবে। তবে ফোনটির ডিজাইন বা অন্যান্য বিষয়ক কোনো তথ্য কোম্পানি এখনও প্রকাশ করেনি। কিন্তু এবার আইকো ৭ এর ব্যাক প্যানেলের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লো।

চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo তে iQOO 7 এর রিটেল বক্সের ফ্রন্ট ডিজাইন ও ফোনটির ব্যাক প্যানেলের ছবি পোস্ট করা হয়েছে। এই রিটেল বক্সের উপরের দিকে “Monster Inside” ট্যাগলাইন দেখা যাচ্ছে। আবার নিচের দিকে ‘৭’ সংখ্যাটি লেখা আছে। এটি গ্রেডিয়েন্ট পার্পেল ফন্টে লেখা।

ইমেজ ক্রেডিট –Weibo

আবার iQOO 7 ফোনটির ব্যাক প্যানেলের কথা বললে, এটিতে ‘রিজ’ এর মত ডিজাইন দেখা যাচ্ছে। ব্যাক প্যানেলের উপর থেকে নিচ ধূসর রঙের সাথে একই ডিজাইন আছে। যদিও এটা অস্পষ্ট যে, ডিজাইনটি ভিতর থেকেই খোদিত আছে নাকি কেবল দেখতেই এমন। যদি ব্যাক প্যানেলের ভিতরেই ডিজাইনটি থাকে তবে ফোনটি যে ধরতে খুব সুবিধা হবে তা বলার অপেক্ষা রাখেনা।

ব্যাক প্যানেল অনুযায়ী, আইকো ৭ ফোনটি বর্গাকার ক্যামেরা সেটআপ সহ আসবে। যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর থাকবে। ক্যামেরা সেটআপের সবার উপর থাকবে প্রাইমারি ক্যামেরা। অন্য দুটি ক্যামেরা ত্রিভুজ আকারে অবস্থিত। ক্যামেরা সেটআপের নিচে থাকবে এলইডি ফ্ল্যাশ ও কোম্পানির ব্র্যান্ডিং।

iQOO 7 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, আইকো ৭ ফোনটি ১২ জিবি র‌্যামের (LPPDR5) সাথে আসবে। আবার এতে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1)। এই ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। আবার এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন হবে ২৪০০ x ১০৮০ হার্টজ।