iQOO 7 এর প্রি-অর্ডার শুরু হচ্ছে আজ রাত থেকে, পাবেন ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়

iQOO 7 pre order starts tonight 12am 1 may offers price specifications

iQOO 7 চলতি সপ্তাহের শুরুতে iQOO 7 Legend এর সাথে ভারতে লঞ্চ হয়েছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জার চার্জিং সাপোর্ট। আজ রাত থেকে ফোনটির প্রি-অর্ডার শুরু হবে। রাত ১২টা থেকে Amazon ও আইকো-র অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। প্রি-অর্ডারকারী গ্রাহকরা ব্যাংক অফারের সুবিধা নিতে পারবেন।

iQOO 7 এর দাম ও অফার

ভারতে আইকো ৭ এর দাম শুরু হয়েছে ৩১,৯৯০ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে যথাক্রমে ৩৩,৯৯০ টাকা ও ৩৫,৯৯০ টাকা। ফোনটি দুটি কালারে উপলব্ধ- স্টম ব্ল্যাক ও সলিড আইস ব্লু।

প্রি-অর্ডারকারী গ্রাহকরা ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ২,০০০ টাকা ছাড় পাবেন। আবার ২,০০০ টাকার কুপন অফার করছে Amazon।

iQOO 7 এর স্পেসিফিকেশন

আইকো ৭ হল আইকো নিও ৫ এর রিব্যাজড ভার্সন। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) E3 AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ফ্রন্ট ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর দেওয়া হয়েছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬৫০ জিপিইউ। এই ফোনে ভার্চুয়াল র‌্যাম ফিচার রয়েছে, যা স্টোরেজ কে র‌্যামে ( ৩ জিবি র‌্যাম) পরিণত করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য iQOO 7 ফোনে রয়েছে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জার চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি। ফোনটি ৩০ মিনিটে ফুল চার্জ হবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর (এফ/১.৭৯)। প্রাইমারি ক্যামেরায় OIS (অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন) সাপোর্ট আছে। ফোনটির অন্য দুটি ক্যামেরা হল ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১৩ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন