iQOO 7 এর ভারতে দাম দাম রাখা হবে ৩৪,৯৯৯ টাকা, ফাঁস করলো অ্যামাজন

iQOO 7 price in India RS 34999 revealed by Amazon quiz contest

২৬ এপ্রিল ভারতে iQOO 7 5G ও iQOO 7 Legend 5G স্মার্টফোন লঞ্চ করার কথা ভিভো-র সাব ব্র্যান্ড আইকো ইতিমধ্যে ঘোষণা করেছে। এরমধ্যে iQOO 7 যে ফেব্রুয়ারিতে চীনে লঞ্চ হওয়া iQOO Neo 5 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, তা অ্যামাজনের শেয়ার করা প্রমোশনাল ছবি দেখে আমরা অনুমান করতে পেরেছিলাম। আজ ফের একবার অ্যামাজনের দৌলতেই আপকামিং আইকো ৭-এর বিষয়ে একটি অতীব গুরুত্বপূর্ণ তথ্য উঠে এল।

আসলে অ্যামাজনে প্রতিদিনই বিভিন্ন কুইজ কনটেস্ট থাকে। সেখানে সঠিক উত্তর দিলে অ্যামাজন পে ব্যালেন্সে মোটা টাকা পাওয়ার পাশাপাশি, আকর্ষণীয় গ্যাজেট জেতার সুযোগ পাওয়া যায়। আইকো ৭ স্মার্টফোনটি জেতার সুযোগ করে দেওয়ার জন্য অ্যামাজনে এরকমই একটি কনটেস্ট রাখা হয়েছিল। সেই কনটেস্টের স্ক্রিনশট এখন ভাইরাল। ভারতে আইকো ৭-এর দাম ৩৪,৯৯৯ টাকা হবে বলে কনটেস্ট থেকে জানা গিয়েছে। যদিও এটি কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না৷ উল্লেখ্য, আইকো ইন্ডিয়ার ডিরেক্টর গগন আরোরা সম্প্রতি বলেছিলেন, আইকো ৭ লেজেন্ড এডিশনের দাম ৪০,০০০ টাকার নিচে রাখা হবে। যেহেতু এই ফোনটির তুলনায় আইকো ৭ কম শক্তিশালী, তাই ফোনটি একটু সস্তায় আসবে বলে আমরা আশা করছিলাম।

iQOO 7 5G স্পেসিফকেশন

আইকো ৭ ৫জি স্মার্টফোনে থাকবে ৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, অ্যান্ড্রয়েড ১১ ওএস, স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং। গিকবেঞ্চ লিস্টিং জানিয়েছিল, আইকো ৭ ৫জি ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট‌ সহ ভারতে আসতে পারে। যদিও এটি আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে বলে ধরে নেওয়া যায়।

ফটোগ্রাফির জন্য আইকো ৭ ৫জি স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে – OIS সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেখা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন