iQOO 8, iQOO 8 Legend ভারতে নাও লঞ্চ হতে পারে, আসছে iQOO 9 সিরিজ

iQOO 8, ও iQOO 8 Pro-র রিব্র্যান্ডেড ভার্সন iQOO 8 Legend এ দেশে আত্মপ্রকাশ করবে বলে জল্পনা শোনা গিয়েছিল

iqoo-8-pro-legend-india-launch-reportedly-cancel

স্মার্টফোনপ্রেমীদের উদ্দীপনা বাড়িয়ে গত অগস্টে চীনে ফ্ল্যাগশিপ রেঞ্জে iQOO 8 ও iQOO 8 Pro লঞ্চ হয়েছিল। তারপর থেকেই শোনা যাচ্ছিল, ফোনগুলি ভারতেও শীঘ্রই পা রাখবে। আবার iQOO 8 সিরিজের ভারতীয় ভ্যারিয়েন্টগুলির গিকবেঞ্চ, গুগল প্লে কনসোল, এবং বিআইএস সার্টিফিকেশন সাইটের লিস্টিং সেই জল্পনায় নতুন মাত্রা যোগ করেছিল। তবে এখন নতুন রিপোর্ট ইঙ্গিত করছে, ভারতে iQOO 8 সিরিজের লঞ্চ ক্যান্সেল করা হয়েছে।

আসলে পূর্বে iQOO 8 সিরিজের ভারতে লঞ্চ হওয়ার বিভিন্ন আপডেট শেয়ার করা টিপস্টার দেবায়ন রায়ের (Debyan Roy) দাবি, ফোনগুলি ভারতে লঞ্চ নাও হতে পারে। উল্লেখ্য, iQOO 8, ও iQOO 8 Pro-র রিব্র্যান্ডেড ভার্সন iQOO 8 Legend এ দেশে আত্মপ্রকাশ করবে বলে জল্পনা শোনা গিয়েছিল।

দেবায়ন স্মার্টফোন জগতের সঠিক খবর সামনে আনার জন্য সুপরিচিত। তাই আইকো যদি কোনও কারণে সিদ্ধান্ত বদল করে এদেশে iQOO 8 সিরিজ নিয়ে আসে, সেক্ষেত্রে আর কয়েকদিনের মধ্যেই এই সিরিজের ফোনগুলির অফিসিয়াল টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হতে পারে। আর তা না হলে নতুন রিপোর্টিই সঠিক।

উল্লেখ্য, এই মুহূর্তে আইকো তাদের নেক্সট জেনারেশন ফ্ল্যাগশিপ ফোন iQOO 9 সিরিজের উপর কাজ করছে। সংস্থাটি চলতি বছরের জানুয়ারি মাসে iQOO 7 ও iQOO 7 Pro লঞ্চ করেছিল। এতএব, ২০২২-এর জানুয়ারির মধ্যেই নতুন iQOO 9 সিরিজ বাজারে আসতে পারে। বেস ভ্যারিয়েন্টের ব্যাপারে তথ্য না থাকলেও, Pro ভার্সনে Snapdragon Gen1 chip থাকবে বলেই খবর।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.