iQOO 8 Pro Pilot Edition লঞ্চ হল 12GB RAM ও 512GB মেমোরি সহ, দাম কত?

iQOO 8 Pro Pilot Edition এর সবচেয়ে বড় হাইলাইট ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ

iqoo-8-pro-pilot-edition-launched-with-12gb-ram-special-colour-price-specifications

অগাস্টের তৃতীয় সপ্তাহে আত্মপ্রকাশ ঘটেছিল iQOO 8 সিরিজের। ডিজাইন, ডিসপ্লে, পারফরম্যান্স – সব ক্ষেত্রেই প্রশংসা আদায় করে নিয়েছিল এই সিরিজের দুই মডেল iQOO 8 ও iQOO 8 Pro। Vivo-র সাব ব্র্যান্ডটি এবার iQOO 8 Pro-এর এক নতুন ভ্যারিয়েন্ট অফিসিয়ালি লঞ্চ করল, যার নাম রাখা হয়েছে iQOO 8 Pro Pilot Edition।

iQOO 8 Pro Pilot Edition বিশেষত্ব

স্পেসিফিকেশনের ক্ষেত্রে ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ আইকো ৮ প্রো পাইলট এডিশন-এর সবচেয় বড় হাইলাইট। এটি স্পেশাল রিটেল বক্সের সাথে এসেছে। বক্সে লাল, কালো, এবং নীল রঙের স্ট্রাইপ রয়েছে। আইকো ৮ প্রো পাইলট এডিশন-এর সাদা রঙের ব্যাক প্যানেলেও একই ধরণের স্ট্রাইপ দেওয়া হয়েছে। প্রসঙ্গত, বিএমডব্লিউ-র থেকে অনুপ্রেরণা নিয়ে আইকো তাদের অন্যান্য ফ্ল্যাগশিপ ফোনের রিয়ার প্যানেলের বাম দিকে উপর থেকে নীচ পর্যন্ত লাল, কালো, এবং নীল রঙের সমাহারে তিনটি লাইন টেনে দেয়, যা ফোনের নান্দনিক আকর্ষণে আলাদা মাত্রা যোগ করে। এছাড়া ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং কার চার্জারের সাথে এসেছে iQOO 8 Pro Pilot Edition।

iQOO 8 Pro Pilot Edition দাম

আইকো ৮ প্রো পাইলট এডিশন-এর দাম রাখা হয়েছে ৫,৯৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় ৬৯,১১৪ টাকার সমান।

iQOO 8 Pro Pilot Edition স্পেসিফিকেশন, ফিচার

স্পেসিফিকেশনের দিক থেকে স্ট্যান্ডার্ড ভার্সন অর্থাৎ আইকো ৮ প্রো ও এটির পাইলট এডিশনে মধ্যে কোনও পার্থক্য নেই। এতএব এতে রয়েছে Samsung E5 AMOLED ডিসপ্লে। উল্লেখ্য, এটি বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে এই ডিসপ্লে প্যানেল ব্যবহার করা হয়েছে, ডিসপ্লের সাইজ ৬.৭৮ ইঞ্চি। এটি কোয়াড এইচডি প্লাস (৩২০০ x ১৪৪০ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর ১০ প্লাস ও ডলবি ভিশন সাপোর্ট করে।

দুর্ধর্ষ পারফরম্যান্স অফার করার জন্য ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসরের সাথে এসেছে। ফটোগ্রাফির জন্য iQOO 8 Pro Pilot Edition-এর ব্যাক প্যানেলে এফ/১.৭৫ ক্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766V প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১১৪ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ১৬ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা আছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

iQOO 8 Pro Pilot Edition ফোনে ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ১২০ ওয়াট ওয়্যারড, ৫০ ওয়াট ওয়্যারলেস ও ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷