থাকবে ফ্ল্যাগশিপ ফিচার তবে দাম হবে কম, মার্চে লঞ্চ হবে iQOO Neo 5

iqoo-neo-5-launch-date-tipped-march-specifications-and-price-leaked

গতমাসে শোনা গিয়েছিল ভিভো-র সাব ব্র্যান্ড আইকো, মার্চের মাঝামাঝি সময়ে iQOO Neo 5 নামে একটি নতুন ফোন লঞ্চ করতে পারে। এই ফোনটির একটি স্ক্রিনশটও ফাঁস হয়েছিল, যেখান থেকে এর প্রসেসর, র‌্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গিয়েছিল। আজ চীনের একজন টিপ্সটার আইকো নিও ৫ ফোনের দাম ও কিছু স্পেসিফিকেশন জানিয়েছেন। তার দাবি অনুযায়ী, এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে, এটি স্যামসাং ই৩ সুপার অ্যামোলেড (Samsung E3 SuperAMOLED) প্যানেল হবে।

টিপস্টার আর্সেনাল চীনের মাইক্রোব্লগিং সাইট উইবো তে iQOO Neo 5 ফোনের স্পেসিফিকেশন শেয়ার করেছেন। তিনি বলেছেন এই ফোনে ৬৬ ওয়াট বা ৮৮ ওয়াট সুপারফ্ল্যাশ ৩.০ ফ্ল্যাশ চার্জিং টেকনোলজি থাকবে। আবার এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। শুধু তাই নয়, ফোনটি ১২০ হার্টজ স্যামসাং ই৩ সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে।

টিপ্সটার আরও বলেছেন, তিনি অনুমান করছেন আইকো নিও ৫ ফোনে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে দেওয়া হবে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর। এছাড়াও পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ/ম্যাক্রো সেন্সর।

দামের বিষয়ে বললে, iQOO Neo 5 ফোনটির তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট (৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ) ২,৯৯৮ ইউয়ান (৩৩,৭০০ টাকা) থেকে ৩,৬৯৮ ইউয়ানের (প্রায় ৪১,৬০০ টাকা) মধ্যে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন