লঞ্চের আগেই ফাঁস iQOO Neo 5 এর রিটেল বক্সের ছবি , থাকবে দুর্ধর্ষ ফিচার

iqoo-neo-5-launch-imminent-retail-box-leaked-with-66w-flash-charging-support.jpg

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো আগামী মাসের শুরুতেই লঞ্চ করতে পারে iQOO Neo 5। ইতিমধ্যেই এই ফোনটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। জানা গেছে এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে থাকবে। তবে লঞ্চের আগে আজ আইকো নিও ৫ এর রিটেল বক্সের ছবিও ইন্টারনেটে ফাঁস হল। যেখান থেকে ফোনটির চার্জিং টেকনোলোজি সম্পর্কিত তথ্য প্রকাশ্যে এসেছে।

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন, আজ চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo তে iQOO Neo 5 এর রিটেল বক্সের ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা গেছে ফোনটির রিটেল বক্স ইয়েলো ও ব্ল্যাক কালারের সংমিশ্রনে আসবে। এর একপাশে থাকবে আইকো এর ব্র্যান্ডিং ও ফোনের নাম। টিপস্টার আরও জানিয়েছেন, এতে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জার সাপোর্ট করবে। এই চার্জার ফোনটিকে ৩০ মিনিটে ফুল চার্জ করে দেবে।

ছবি ক্রেডিট – Digital Chat Station/Weibo

iQOO Neo 5 ফোনের অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। আবার এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এছাড়া এতে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত স্যামসাং ই৩ সুপার অ্যামোলেড ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য এই ফোনে দেওয়া হবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ/ম্যাক্রো সেন্সর।

সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর। টিপস্টারদের দাবি iQOO Neo 5 ফোনটির তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে- ৮ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি। এদের দাম রাখা হবে ২,৯৯৮ ইউয়ান (৩৩,৭০০ টাকা) থেকে ৩,৬৯৮ ইউয়ানের (প্রায় ৪১,৬০০ টাকা) মধ্যে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন