মুহূর্তে হবে ফুল চার্জ, 5G সাপোর্টের সাথে আসছে iQOO Neo 5

iqoo-neo-5-may-launch-in-mid-march-with-snapdragon-870-soc

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো, আর কয়েকমাসের মধ্যেই iQOO 9 লঞ্চ করবে। কিছুদিন আগে এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি জানা গিয়েছিল। তবে এছাড়াও কোম্পানিটি আরও একটি ফোনের ওপর কাজ করছে, যার নাম iQOO Neo 5। গতকালই এই ফোনটিকে V2055A মডেল নম্বরের সাথে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। জানা গিয়েছিল এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকবে। আজ একজন টিপ্সটার দাবি করেছেন, আইক নিও ৫ ফোনটি মার্চের মাঝামাঝি সময়ে লঞ্চ হবে।

চীনের মাইক্রোব্লগিং সাইট উইবো তে একজন টিপ্সটার iQOO Neo 5 এর লাইভ ইমেজ শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন iQOO Neo 3 এর আপগ্রেড ভ্যারিয়েন্ট হিসাবে আইকো নিও ৫ মার্চের মাঝামাঝি সময়ে লঞ্চ হবে। প্রসঙ্গত আইক নিও ৩ ফোনটি গতবছর এপ্রিলে বাজারে এসেছিল। সেক্ষেত্রে টিপ্সটারের দাবি সত্যি বলেই মনে হচ্ছে।

iQOO Neo 5 এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

টিপ্সটারের রিপোর্ট ও গুগল প্লে কনসোল থেকে জানা গেছে, আইক নিও ৫ ফোনে এস অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার পিক্সেল রেজোলিউশন হবে ২৪০০×১০৮০ এবং রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। ফোনটি প্লাস্টিক ফ্রেমে আসবে এবং এতে ৮৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০  প্রসেসর ব্যবহার করা হবে। আবার iQOO Neo 5 ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফোনটির অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটির প্রসেসরের ক্লক স্পিড হবে ৩.২ গিগাহার্টজ। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। ফোনটির দাম শুরু হতে পারে ৩২৯৮ ইউয়ান (প্রায় ৩৭,১০০ টাকা) থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন