মুহূর্তে ফুল চার্জ হবে, iQOO Neo 6 ফোনে থাকবে 66W ফাস্ট চার্জিং সাপোর্ট

iQOO Neo 6 (Vivo V2154A) ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

iqoo-neo-6-vivo-v2154a-spotted-on-3c-66w-fast-charging-support

iQOO তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন হিসেবে Neo 6 এর উপর কাজ করছে বলে কিছুদিন আগে শোনা গিয়েছিল। এই ফোনের মডেল নম্বর Vivo V2154A। এই ফোনটি চলতি বছরের শুরুতে আসা iQOO Neo 5 এর উত্তরসূরী হবে। আজ এই ফোনকে চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখান থেকে iQOO Neo 6 এর ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কে আমরা জানতে পেরেছি।

3C সার্টিফিকেশন সাইট অনুযায়ী, iQOO Neo 6 (Vivo V2154A) ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। উল্লেখ্য iQOO Neo 5 ফোনটিও একই চার্জিং স্পিড অফার করত। সেক্ষেত্রে উত্তরসূরিটি চার্জিং স্পিডের ক্ষেত্রে কোনো চমক দেখাবে না। উল্লেখ্য, iQOO Neo 5 Vitality Edition ফোনে ছিল ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

যাইহোক সার্টিফিকেশন সাইট থেকে আইকো নিও ৬ ফোনের অন্য কোনো স্পেসিফিকেশন জানা যায়নি। তবে আমরা আশা করতে পারি এই ফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের OLED প্যানেল পাওয়া যাবে। আবার ফোনের পিছনে একাধিক ক্যামেরা দেখা যাবে, যার প্রাইমারি সেন্সর হতে পারে ৪৮ মেগাপিক্সেল।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস কাস্টম স্কিনে চলতে পারে। এছাড়া আইকো নিও ৬ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হতে পারে। ফোনটি একাধিক র‌্যাম ও স্টোরেজ অপশন সহ আসবে। এতে ভার্চুয়াল র‌্যাম ফিচার সাপোর্ট করতে পারে৷

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.