২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনুন iQOO 7, iQOO Z3, শুরু হল iQOO Quest Days সেল

iQOO Quest Days sale starts today Discount offer on iQOO 7 iQOO Z3 5G
iQOO Quest Days সেলের অফার জেনে নিন

বিশ্বব্যাপী ২৫ মিলিয়নেরও বেশি স্মার্টফোন বিক্রি করার সাফল্য উদযাপনের জন্য iQOO, ১৩ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত iQOO Quest Days sale আয়োজন করার কথা ঘোষণা করেছে, যেখানে সংস্থাটির বেশ কয়েকটি স্মার্টফোন কেনার সময় ক্রেতারা বিশেষ ছাড়ের সুবিধা পাবেন। যারা iQOO 7 সিরিজ বা iQOO Z3 স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য সংস্থাটি এই সেলে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং নো-কস্ট EMI অপশন অফার করবে। এর অর্থ হল ডিলগুলি iQOO 7, iQOO 7 Legend-এর পাশাপাশি iQOO Z3 স্মার্টফোনের জন্য প্রযোজ্য হবে।

iQOO Quest Days সেলের অফার

আইকো কোয়াস্ট ডেজ সেলে স্মার্টফোনগুলির দামের উপর ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও, সেল চলাকালীন তিনটি স্মার্টফোনে ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস থাকবে। ক্রেতারা iQOO Z3, iQOO 7, এবং iQOO 7 Legend ফোনের ক্ষেত্রে যথাক্রমে ৫০০ টাকা, ১০০০ টাকা, ও ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। তবে মনে রাখবেন এই ছাড় Amazon কুপন হিসেবে মিলবে।

ডিসকাউন্ট ছাড়াও সংস্থাটি ফোন তিনটির জন্য নো-কস্ট EMI অপশনও অফার করছে, যদিও EMI পিরিয়ডগুলি তিনটি ফোনের ক্ষেত্রে আলাদা। iQOO Z3, iQOO 7, এবং iQOO 7 Legend-এ যথাক্রমে ৬ মাস, ৯ মাস এবং ১২ মাসের নো-কস্ট EMI অপশন পাওয়া যাবে। তবে এই সেলের কোনো অফারে কোনও ব্যাংক ডিল নেই।

যারা জানেন না তাদের বলে রাখি, iQOO 7 এবং iQOO 7 Legend ভারতে চলতি বছরে লঞ্চ হয়েছে। এই স্মার্টফোন দুটিতে Qualcomm Snapdragon 8 সিরিজের প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসগুলির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ১২০ হার্জ AMOLED ডিসপ্লে, ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জ, পিছনে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ। অন্যদিকে, iQOO Z3 ফোনে পাওয়া যাবে Snapdragon 768G 5G চিপসেট, ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জ, ১২০ হার্জ ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল অটোফোকাস প্রাইমারি ক্যামেরা এবং ফাইভ-লেয়ার লিকুইড কুলিং সিস্টেম।

দামের কথা বললে, iQOO Z3-এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৯,৯৯০ টাকায় পাওয়া যায়। আবার, ৮ জিবি র‍্যাম সহ iQOO 7-এর বেস ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯০ টাকা, এবং iQOO 7 Legend-এর দাম ৩৯,৯৯০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।