iQOO Z3 5G : কেনার পর পছন্দ না হলে সাতদিনের মধ্যে ফেরত দিন, পাবেন পুরো টাকা

iqoo-z3-5g-deals-of-the-day-offer-amazon-coupon-100-percent-return-policy
আইকো জেড৩ ৫জি কেনার ক্ষেত্রে কয়েকটি অফার পাবেন

Vivo-র সাব ব্র্যান্ড iQOO কয়েক সপ্তাহ আগেই ভারতীয় বাজারে লঞ্চ করেছিল তাদের সবচেয়ে সস্তার 5G কানেক্টিভিটির স্মার্টফোন iQOO Z3 5G। এই হ্যান্ডসেটটির ফিচারগুলি যেমন নজরকাড়া, তেমনই এর ওপর আকর্ষণীয় কিছু অফার পাওয়া যাচ্ছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি চিপসেট, ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাইভ লেয়ার লিকুইড কুলিং সিস্টেম, মেমরি ফিউশন টেকনোলজি এবং ফেস আনলকের মতো ফিচারের সাথে আসা এই ফোনটিতে, ব্যাঙ্ক অফার, ইএমআই ট্রানজ্যাকশন, অ্যামাজন কুপনের সুবিধা, এমনকি ১০০% রিফান্ড পলিসিও উপলব্ধ। আসুন iQOO Z3 5G স্মার্টফোনটির বিশেষত্ব এবং অফার সম্পর্কিত যাবতীয় তথ্যের ওপর এবার আলোকপাত করা যাক।

iQOO Z3 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো জেড৩ ৫জি স্মার্টফোনটিতে, একটি এইচডিআর ১০ সার্টিফায়েড ৬.৫৮ ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের, রেজোলিউশন ২৪০৮x১০৮০ পিক্সেল, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ এবং পিক্সেল ডেন্সিটি ৪০১ পিপিআই। এতে ৯০.৬১ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও পাওয়া যাবে। সফ্টওয়্যার ফ্রন্টের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ ভার্সনে কাজ করবে। অন্যদিকে, ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিং -এর জন্য iQOO Z3 5G হ্যান্ডসেটটিকে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি ৫জি প্রসেসরের সাথে কনফিগার করে নিয়ে আসা হয়েছে। এটিতে, ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR 4x) এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ (UFS 2.2) পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য আইকো জেড৩ ৫জি স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৭৯), ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.২) এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়া, সেলফি এবং ভিডিও কলিংয়ের সুবিধার্থে ফোনে, এফ/২.০ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যা ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে। অন্যান্য বিশেষত্বের কথা বললে, ডিভাইসটি যাতে অতিরিক্ত গরম না হয়ে যায় তার জন্য এতে ফাইভ লেয়ার লিকুইড কুলিং সিস্টেম উপলব্ধ। আবার iQOO Z3 5G স্মার্টফোনটিতে, ইউএসবি টাইপ-সি পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক এবং ৩.৫মিমি হেডফোন জ্যাক রয়েছে।

iQOO Z3 5G এর দাম

আইকো জেড৩ ৫জি স্মার্টফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যায়। যার মধ্যে ফোনটির, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯০ টাকা এবং ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। উক্ত মডেলটিকে এস ব্ল্যাক এবং সাইবার ব্লু কালারে পাওয়া যাবে। জানিয়ে রাখি, ফোনটিকে ই-কমার্স সাইট Amazon ও সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট iQOO.com থেকে কেনা যাবে।

iQOO Z3 5G এর ওপর অফার

আইকো জেড৩ ৫জি হ্যান্ডসেটটিকে কেনার ক্ষেত্রে বেশ কয়েকটি অফার দেওয়া হয়েছে। যেমন, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ইএমআই ট্রানজ্যাকশনে পেমেন্ট করলে, ফ্ল্যাট ১,৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। ক্রেতারা যদি ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠান, তবে ফোনটির বেস ভ্যারিয়েন্টটিকে মাত্র ১৮,৪৯০ টাকায় কিনে নিতে পারবেন। এছাড়া, অ্যামাজন কুপনের মাধ্যমে ১,০০০ টাকা ডিসকাউন্টও পাওয়া যাবে।

অতিরিক্ত অফার হিসাবে, গ্রাহকেরা ৯ মাসের সুদহীন ইএমআইয়ের সুবিধা এবং ‘No Questions Asked Return Policy’ -এর লাভ ওঠাতে পারবেন। এই পলিসির অধীনে, ১০০% রিফান্ড মিলবে। সেক্ষেত্রে, এই অফারটির সুবিধা পেতে গ্রাহকদের অ্যামাজনের ওয়েবসাইট থেকে স্মার্টফোনটি কিনতে হবে। জানিয়ে রাখি, এই রিফান্ড অফারটি ডেলিভারির পর স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হয়ে যাবে এবং ডেলিভারি হওয়ার পরবর্তী ৭দিন পর্যন্ত এটি বৈধ থাকবে।

(দ্রষ্টব্য : স্মার্টফোনটিকে কেনার আগে অবশ্যই একবার সংস্থার ‘টার্মস অ্যান্ড কন্ডিশন’ এবং অফার ডিলস সম্বন্ধিত শর্তাবলীগুলি পড়ে নেবেন।)

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।