স্পেশাল কালারে iQOO Z5 5G Cyber Grid এডিশন ভারতে এল, আজ কিনতে পারবেন ১,৫০০ টাকা ছাড়ে

নতুন আইকো জেড৫ ৫জি সাইবার গ্রিড এডিশনের দাম শুরু হয়েছে ২৩,৯৯০ টাকা থেকে

iqoo-z5-5g-cyber-grid-launched-in-india-price-rs-23990-specifications

গত সেপ্টেম্বরে ভারত এবং নিজের দেশীয় বাজার চীনে iQOO Z5 5G (আইকো জেড৫ ৫জি) নামের নতুন স্মার্টফোন লঞ্চ করে দ্রুত বর্ধমান স্মার্টফোন ব্র্যান্ড iQOO। ওই সময় হ্যান্ডসেটটিকে মিস্টিক স্পেস এবং আর্কটিক ডন – দুটি রঙের বিকল্পে আনা হয়। তবে এখন মুক্তির প্রায় দু মাস পর, Vivo-র এক সময়ের সাব-ব্র্যান্ডটি এই iQOO Z5 5G মডেলের একটি কালার ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে, যার নাম দেওয়া হয়েছে সাইবার গ্রিড (Cyber Grid)। সেক্ষেত্রে ফোনের মিস্টিক স্পেস এবং আর্কটিক ডন ভ্যারিয়েন্টে প্লেইন বা সাধারণ ডিজাইন থাকলেও, এই নতুন সংস্করণটিতে ভার্টিকাল স্ট্রাইপসহ গ্রেডিয়েন্ট ব্লু রঙের রিয়ার প্যানেল থাকবে। তবে নতুন এডিশনের দাম বা অন্যান্য ফিচার অপরিবর্তিত রাখা হয়েছে। চলুন এক নজরে দেখে নিই iQOO Z5 5G Cyber Grid এডিশনের লভ্যতা এবং স্পেসিফিকেশন সংক্রান্ত সমস্ত তথ্য।

iQOO Z5 5G Cyber Grid এডিশনের দাম, প্রাপ্যতা

নতুন আইকো জেড৫ ৫জি সাইবার গ্রিড ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে – ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এর মধ্যে ৮ জিবি র‌্যাম মডেলটির মূল্য ধার্য করা হয়েছে ২৩,৯৯০ টাকা, যেখানে ১২ জিবি সংস্করণটির দাম পড়বে ২৬,৯৯০ টাকা। আগ্রহীরা iQOO India-র ওয়েবসাইট বা Amazon India-এর মাধ্যমে এটি কিনতে পারবেন। সেক্ষেত্রে Amazon-এ হ্যান্ডসেটটি ১,৫০০ টাকার কুপন ডিসকাউন্টে মিলবে।

iQOO Z5 5G Cyber Grid এডিশনের স্পেসিফিকেশন

আইকো জেড৫ ৫জি সাইবার গ্রিড ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, LPDDR5 র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজ রয়েছে। ফোনটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। অন্যান্য ফিচারের কথা বললে, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, লিকুইড-কুলিং সিস্টেম, ডুয়াল স্টেরিও স্পিকার, ডুয়াল সিম, ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস এবং ৩.৫ মিমি অডিও জ্যাক উপস্থিত।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.