iQOO Z5 Pro চলতি মাসে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হচ্ছে, দেখা গেল Google Play Console-এ

iQOO Z5 Pro গুগল প্লে কনসোলে V2148A মডেল নম্বরের সঙ্গে হাজির হয়েছে

iqoo-z5-pro-specifications-emerge-via-google-play-listing-official-image

এই মাসেই আত্মপ্রকাশ করার কথা iQOO-র নয়া স্মার্টফোন Z5 Pro-র৷ ফোনটি ইতিমধ্যেই IMEI-এর ডেটাবেস, চীনের 3C ও TENAA সার্টিফিকেশন সাইট এবং খুব সম্প্রতি Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। আবার আজ iQOO Z5 Pro ডিভাইসটিকে Google Play Console-এর লিস্টিংয়ে স্পট করা হয়েছে। এখান থেকে ফোনটির কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে।

iQOO Z5 Pro এর Google Play Console লিস্টিং

iQOO Z5 Pro গুগল প্লে কনসোলে V2148A মডেল নম্বরের সঙ্গে হাজির হয়েছে। এতে ৪৪৮ পিপিআই পিক্সেল ডেনসিটির সঙ্গে ফুল-এইচডি+ রেজোলিউশনের ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম, এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে বলে জানা গেছে।

প্লে কনসোলের তালিকায় থাকা আইকো জেড৫ প্রো-র ছবি দেখে বলা যায়, এতে পাঞ্চ-হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে। শোনা যাচ্ছে, ফোনটিতে এলসিডি ডিসপ্লে প্যানেল ব্যবহার করা হবে৷ এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে।

iQOO Z5 Pro-র অন্যান্য স্পেসিফিকেশন

৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে আইকো জেড৫ প্রো, যার সঙ্গে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনের প্রাইমারি ক্যামেরা হিসেবে ৬৪ মেগাপিক্সেলের সেন্সর থাকতে পারে। এছাড়া আইকো জেড৫ প্রো সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল স্পিকার, এবং ৫জি কানেক্টিভিটির সঙ্গে আসতে পারে।

iQOO Z5 Pro কবে লঞ্চ হবে?

কোম্পানির তরফে আর কয়েকদিনের মধ্যেই আইকো জেড৫ প্রো লঞ্চের দিন ঘোষণা করা হবে। কারণ রিপোর্ট বলছে, এটি সেপ্টেম্বরেই আত্মপ্রকাশ করবে। ফোনটি প্রথমে চীনে পা রাখবে। তারপর বিশ্বের বিভিন্ন প্রান্তে লঞ্চ করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷