iQOO Z5x চলতি মাসেই বাজারে আসছে, প্রসেসর সহ বিভিন্ন তথ্য সামনে আনল Geekbench

চীনের 3C ও TENAA সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া V2131A ফোনটি iQOO Z5x নামে আসবে

iqoo-z5x-geekbench-listing-suggest-dimensity-900-soc-6gb-ram

iQOO চলতি মাসেই লঞ্চ করতে পারে তাদের নতুন মিড-রেঞ্জ ফোন iQOO Z5x। বিশ্বাস করা হচ্ছে চীনের 3C ও TENAA সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া V2131A ফোনটি iQOO Z5x নামে আসবে। ফোনটি ইতিমধ্যেই গুগল প্লে কনসোলে স্পট করা হয়েছে। এখন লঞ্চের আগে পারফরম্যান্স পরীক্ষা করতে iQOO Z5x কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ অন্তর্ভুক্ত করা হল। এখান থেকে ফোনটির প্রসেসর সহ অন্যান্য তথ্য সামনে এসেছে।

iQOO Z5x সম্পর্কে Geekbench থেকে কী কী জানা গেল

বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে জানা গেছে আইকো জেড৫ এক্স (V2131A) ফোনে মিডিয়াটেক এমটি৬৮৭৭ভি/জেডএ (মডেল নম্বর) প্রসেসর ব্যবহার করা হবে, এটি ডাইমেনসিটি ৭০০ প্রসেসর হতে পারে। গুগল প্লে কনসোলেও ফোনটিকে একই চিপসেট সহ দেখা গিয়েছিল।

এছাড়া গিকবেঞ্চে আইকো জেড৫ এক্স ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের পারফরম্যান্স পরীক্ষা হয়েছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। ফোনটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ফোনটি যথাক্রমে ৩,৪৫৬ ও ৯,১৭৪ স্কোর করেছে।

iQOO Z5x স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

iQOO Z5x ফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে থাকতে পারে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। iQOO Z5x ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.