অপেক্ষার অবসান, iQOO Z5x দুর্দান্ত ক্যামেরা সহ ২০ অক্টোবর লঞ্চ হচ্ছে

iQOO Z5x ডুয়েল ক্যামেরা ও নজরকাড়া অরেঞ্জ কালারে আসবে

iqoo-z5x-launch-date-set-for-october-20-expected-specifications

অবশেষে সামনে এল iQOO Z5x এর লঞ্চের সময়। ভিভো-র সাব ব্র্যান্ডটি একটি উইবো (Weibo) পোস্টে নিশ্চিত করেছে যে, আগামী ২০ অক্টোবর ফোনটি চীনে লঞ্চ হবে। পাশাপাশি ফোনটির ডিজাইনও পোস্ট থেকে জানা গেছে। iQOO Z5x নজরকাড়া অরেঞ্জ কালারে আসবে। আবার ফোনের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপে, প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে ৫০ মেগাপিক্সেল সেন্সর।

উল্লেখ্য গত সপ্তাহে V2131A মডেল নম্বর সহ iQOO Z5x চীনের TENAA সার্টিফিকেশন থেকে ছাড়পত্র পেয়েছে। এই একই মডেল নম্বরের ফোনটি এর আগে গুগল প্লে কনসোলে স্পট করা হয়। তখন জানা গিয়েছিল এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হবে। গিকবেঞ্চ থেকেও জানা যায় ফোনটি একই প্রসেসর সহ আসবে।

iQOO Z5x স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আইকো জেড৫ এক্স ফোনে থাকতে পারে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এতে হাই রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটি ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপের সাথে আসবে।

আবার আইকো জেড৫ এক্স ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৪,৮৮০ এমএএইচ রেটেড ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.