iQOO Z5x মিড রেঞ্জে আসছে, Dimensity 900 প্রসেসরের সাথে থাকবে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট

আইকো জেড৫ এক্স ফোনটি ২০,০০০-২৫,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে বলে ধরে নেওয়া যায়

iqoo-z5x-to-feature-mediatek-dimensity-900-soc-44w-fast-charging-support

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো কয়েকদিন আগে ভারতে iQOO Z5 5G লঞ্চ করেছে। তবে শীঘ্রই এই সিরিজের অধীনে তারা আরও একটি ফোন বাজারে আনতে পারে, যার নাম iQOO Z5x। গত সপ্তাহে এই ফোন কে চীনের রিটেলার ওয়েবসাইট, JD.com-এ দেখা গিয়েছিল। আবার V2131A মডেল নম্বর সহ ফোনটি IMEI ডেটাবেস সহ বিভিন্ন সাইটে স্পট করা হয়েছে। এখন জনপ্রিয় এক টিপস্টার, iQOO Z5x ফোনের প্রসেসর সহ অন্যান্য তথ্য জানিয়েছেন।

iQOO Z5x ফোনে থাকবে Mediatek Dimensity 900 প্রসেসর

টিপস্টার দাবি করেছেন, আইকো জেড৫ এক্স ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, যা এক ঘন্টার কমে ডিভাইসকে ফুল চার্জ করতে সক্ষম হবে। আবার এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হবে। অর্থাৎ আইকো জেড৫ এক্স ফোনটি ২০,০০০-২৫,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে বলে ধরে নেওয়া যায়।

উল্লেখ্য, এর আগে V2131A ফোনকে 3C সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। তখন ফোনটির নাম জানা না গেলেও, এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে নিশ্চিত করেছিল 3C লিস্টিং। ফোনটি ৪,২০০-৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে অনুমান করা হচ্ছে।

আবার গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল iQOO Z5x ফোনে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে দেখা যাবে। এতে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকতে পারে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই একই ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে iQOO Z5 5G ফোনটিও। যাইহোক আসন্ন ফোনে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৮ জিবি র‌্যাম থাকবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology