৬ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল itel A47, ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

itel-a47-launched-price-in-india-5499-amazon-sale-date-5-february

কথা মত আজ ভারতে লঞ্চ হল itel A47। ই-কমার্স সাইট Amazon থেকে এই ফোনটি পাওয়া যাবে। ৬০০০ টাকার কমে আসা আইটেল এ৪৭ ফোনটি অক্টোবরে লঞ্চ হওয়া itel A48 এর ডাউনগ্রেড ভার্সন। এই ফোনে আছে এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ৩,০২০ এমএএইচ ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ডুয়েল রিয়ার ক্যামেরা। আসুন itel A47 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

itel A47 এর দাম ও সেলের তারিখ

আইটেল এ৪৭ ফোনের দাম রাখা হয়েছে ৫,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। আগামী ৫ ফেব্রুয়ারি থেকে ফোনটি Amazon ও অফলাইন স্টোরগুলির মাধ্যমে কেনা যাবে। এই ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – কসমিক পার্পেল ও আইস লেক ব্লু।

itel A47 এর স্পেসিফিকেশন

আইটেল এ৪৭ ফোনে আছে ৫.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও হবে ১৮:৯। ফোনটির উভয়পাশে বেজেল আছে, যা কিছুবছর আগে লঞ্চ হওয়া ফোনগুলির অনুভব দেবে। এতে ব্যবহার করা হয়েছে ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। যদিও এই প্রসেসরের নাম জানা যায়নি। আবার ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

itel A47 ফোনের পিছনে ডুয়েল ৫ মেগাপিক্সেল AI ক্যামেরা উপলব্ধ। আবার সামনে সফ্ট ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। 4G VoLTE সাপোর্ট যুক্ত এই ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে (গো এডিশন)। পাওয়ারের জন্য এতে আছে ৩,০২০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য ফোনটিতে রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য ফোনটিতে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন