5000 টাকার কমে ডুয়াল ক্যামেরার সাথে আসছে এই ফোন

চীনের স্মার্টফোন নির্মাতা ট্রানজিশন হোল্ডিংস তাদের ব্র্যান্ড আইটেল কে ভারতে জনপ্রিয় করতে লোয়ার রেঞ্জ স্মার্টফোন নিয়ে আসতে চলেছে। যদিও এই ফোনের নাম এখনো জানানো হয়নি। রিপোর্ট অনুসারে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট থাকবে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনের দাম হবে 5,000 টাকার কম । এই ফোনের মোকাবিলা Redmi 6A এর সাথে হবে।

Itel আপকামিং স্মার্টফোন :

কোম্পানির তরফে এই ফোনের ফিচার এখনো জানানো হয়নি। তবে চীনা সার্টিফিকেশন ওয়েবসাইটে খুব শীঘ্রই এই ফোনটি লিস্টিং করা হবে বলে জানা গেছে। এই ফোনে অক্টাকোর প্রসেসর থাকবে।

রিপোর্ট অনুযায়ী ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমের সাথে আসবে। সাথে ফেস আনলক বা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এই ফোনের একটি ছবি ও সামনে এসেছে। লিক হওয়া ছবি অনুযায়ী ফোনটি গ্রেডিয়েন্ট কালার ভ্যারিয়েন্ট হবে। পাশাপাশি এর পিছনে ফ্লাশের সাথে ডুয়াল ক্যামেরা থাকবে। ফোনটি 5.45 ইঞ্চি FWVGA ডিসপ্লের সাথে আসতে পারে। যার স্ক্রিন রেজল্যুশন 480 x 960 পিক্সেল।

আপনাকে জানিয়ে রাখি আইটেল কয়েকমাস আগে ভারতে Itel A44 Air লঞ্চ করেছিল। এই ফোনটির দাম 4299 টাকা। ডুয়াল সিমের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ওরিও 8.1 পাওয়া যাবে। এই ফোনে 5.45 ইঞ্চি FWVGA ডিসপ্লে আছে যার স্ক্রিন রেজল্যুশন 480 x 960 পিক্সেল।প্রসেসর হিসাবে এই ফোন কোয়াড কোর Unisoc চিপসেট দেওয়া হয়েছে। এই ফোনে 1 জিবি র‌্যাম ও 8 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে যা মাইক্রোএসডি কার্ডের দ্বারা 128 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে 5 মেগাপিক্সেল + 0.08 মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে এআই নাইট মোড ফিচার যুক্ত।এছাড়াও সেলফির জন্য আছে 2 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । সিক্যুরিটির জন্য এই ফোনে ফেস আনলক ফিচার ও পাবেন।

পড়ুন : পপ আপ সেলফি ক্যামেরার সাথে OnePlus 7 Pro লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on